শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা 

দোয়ারাবাজারে মদসহ ব্যবসায়ী আটক

মাসুদ রানা সোহাগ, দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি
  • আপলোডের সময় : সোমবার, ৩১ অক্টোবর, ২০২২

দোয়ারাবাজারে পুলিশের বিশেষ অভিযানে ৬৯ বোতল ভারতীয় মদসহ এক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। শনিবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে দোয়ারাবাজার থানার এসআই আসলাম হোসেনের নেতৃত্বে এক ঝটিকা অভিযান চালিয়ে ৬৯ বোতল ভারতীয় অফিসার চয়েস ও ম্যাকডোনালাস মদসহ মাদক ব্যবসায়ী শারফুল ইসলাম ফালান (৩৭) কে আটক করে পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আরও দুই সহযোগী ব্যবসায়ী পালিয়ে যায়। শারফুল ইসলাম ফালান উপজেলার বোগলাবাজার ইউনিয়নের আন্দাইরগাঁও গ্রামের মৃত আলিম উদ্দিনের পুত্র।

দোয়ারাবাজার থানার ওসি দেবদুলাল ধর জানান, বিশেষ অভিযান চালিয়ে ৬৯ বোতল ভারতীয় মদসহ ব্যবসায়ী শারফুল ইসলাম ফালানকে গ্রেফতার করা হয়েছে। ধৃত আসামীসহ পলাতক আসামিদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..