বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:১৮ অপরাহ্ন
শিরোনামঃ
মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা 

গাজীপুরে ভাইকে বেঁধে বোনকে গণধর্ষণ, প্রধান আসামি গ্রেফতার

শেখ সেলিম রেজা স্টাফ রিপোর্টার:-
  • আপলোডের সময় : শনিবার, ২৯ অক্টোবর, ২০২২

গাজীপুরে ছোট ভাইকে গাছের সঙ্গে বেঁধে কিশোরীকে (১৬) গণধর্ষণের ঘটনায় প্রধান আসামি জাহিদুল ইসলামকে (২৭) কে গ্রেফতার করেছে র‌্যাব-১।

শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে র‌্যাব-১ পোড়াবাড়ি ক্যাম্পের কমান্ডার মেজর এ এস এম মাইদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতার জাহিদুল গাজীপুর সদর থানাধীন দক্ষিণ সালনা এলাকার সাইফুল ইসলামের ছেলে। র‌্যাব-১ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শ্রীপুর পৌরসভার কেওয়া এলাকায় তার নানা আজগর গুরুর বাড়ি থেকে শুক্রবার বিকাল ৫টার দিকে জাহিদুলকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি পোশাক শ্রমিক কিশোরীকে সংঘবদ্ধভাবে ধর্ষণের ঘটনায় জড়িত থাকার কথা জানিয়েছে। পরে তাকে গাজীপুর মেট্রোপলিটন (জিএমপি) সদর থানায় সোপর্দ করা হয়।

জিএমপির সদর থানার ওসি জিয়াউল হক যুগান্তরকে জানান, শুক্রবার রাত ১১টায় ধর্ষণ মামলার প্রধান আসামি জাহিদুল ইসলামকে থানায় নিয়ে আসে র‌্যাব সদস্যরা। শনিবার দুপুরের দিকে তাকে আদালতে পাঠানো হবে।

উল্লেখ্য, গত ২১ অক্টোবর দুপুরে ৪-৫ যুবক গাজীপুর মহানগরীর টেকনগপাড়ার রাস্তা থেকে ভিকটিম কিশোরী ও তার ছোটভাইকে তুলে দক্ষিণ সালনার বাতানিয়া টেক এলাকার জঙ্গলে নিয়ে যায়। পরে ভাইকে গাছের সঙ্গে বেঁধে পরিত্যাক্ত টিনশেড বাড়ির ভেতরে নিয়ে কিশোরীকে চার যুবক পালাক্রমে ধর্ষণ করে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..