শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন
শিরোনামঃ
সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ  নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান । বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কে মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড বাগেরহাটের রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে আলী সরদার নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার লোহাগড়ায় বিয়ের ৫ মাস না পেরোতেই দূর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন

গাইবান্ধা গোবিন্দগঞ্জে অপরিচয়হীন অচেতন ব্যক্তি উদ্ধার

ইসমাইল গাইবান্ধা প্রতিনিধি
  • আপলোডের সময় : শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার রাজাবিরাট রোডে অচেতন অবস্থায় নাম পরিচয়বিহীন এক ব্যক্তিকে উদ্ধার করেছে থানা পুলিশ।
বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) বিকালে উপজেলার বৈরাগীহাট এলাকার চৌহুদপুর পাকা রাস্তার পাশ থেকে পরিচয়হীন ব্যক্তিকে অচেতন অবস্থায় উদ্ধার করে গোবিন্দগঞ্জ হাসপাতালে ভর্তি করে। বর্তমানে সেখানেই তিনি চিকিৎসাধীন রয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত তার জ্ঞান ফেরেনি।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) বিকালে উপজেলার বৈরাগী হাট এলাকার চৌহুদপুর পাকারাস্তারপাশ থেকে তাকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে এস আই তরুণ নাম পরিচয়হীন ওই ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

বৈরাগীহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিলন চ্যাটার্জী জানান, বিকালে স্থানীয়রা থানায় খবর দিলে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। দিনের কোন একসময় কে বা কারা তাকে অচেতন করে উক্ত স্থানে রাস্তার পাশে ফেলে রেখে যায়। তার পরিচয় এখনও পাওয়া যায়নি।

হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক জানান, তাকে চেতনানাশক কোন কিছু খাওয়ানো হলে সে অচেতন হয়ে পড়ে। তবে জ্ঞান ফিরতে সময় লাগবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..