শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা 

১৯ শত পিচ ইয়াবাসহ হাতীবান্ধায় ভারতীয় নাগরিক আটক

লালমনিরহাট প্রতিনিধি:
  • আপলোডের সময় : শনিবার, ২৭ আগস্ট, ২০২২

লালমনিরহাটের হাতীবান্ধায় ১৯শত পিস ইয়াবা ও নগদ তিন লক্ষ উনত্রিশ হাজার একশত নব্বই টাকাসহ এক ভারতীয় নাগরিককে আটক করেছে হাতীবান্ধা থানা পুলিশ।
পুলিশ জানায় গোপন সংবাদের ভিত্তিতে সিঙ্গিমারী ইউনিয়নের পকেট নামক এলাকার আতোয়ার রহমানের বাড়ি থেকে ইয়াবা ও মাদক বিক্রির নগদ টাকাসহ ভারতের কুচবিহার জেলার গোলনাহাটি এলাকার জসিম উদ্দিন এর পুত্র আলতাব হোসেন কে গ্রেফতার করা হয়েছে।
এ সময় বাড়ির মালিক আতোয়ার ও তার স্ত্রী পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।
হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শাহ আলম জানান,ভারতীয় নাগরিকসহ তিন জনের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে এবং পলাতক দুই জন আসামি কে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান তিনি।
আজ দুপুরে আদালতের মাধ্যমে আটক আলতাব হোসেনকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..