রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান

লোহাগড়ায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত রছিকে অস্ট্রেলিয়া আওয়ামী লীগের পক্ষ হইতে চিকিৎসার জন্য আর্থিক সাহায্য প্রদান।

জাহিদুল হক, বিশেষ প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২

নড়াইলের লোহাগড়া উপজেলার লক্ষ্মীপাশায় এ্যাম্বুলেন্স চালকের বেপরোয়া গাড়ি চালনোর সময়, অপরদিক হতে আসা ভ্যানগাড়িতে সজোরে আঘাত করে। ঐ দুর্ঘটনায় গুরুতর আহত হয় মঈনুল হক রছি (২৮) নামের যুবক।গুরুতর আহতাবস্থায় তাকে এলাকাবাসী উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিলে, হাসপাতাল কর্তৃপক্ষ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠিয়ে দেয়। মুমুর্ষ অবস্থায় চিকিৎসাধীন রছির চিকিৎসা সহায়তার জন্য বাংলাদেশ আওয়ামী লীগ, অস্ট্রেলিয়া শাখার নেতৃবৃন্দ আর্থিক সাহায্য প্রদান করে।
অস্ট্রেলিয়া আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, বিশিষ্ট ব্যবসায়ী,নড়াইলের লোহাগড়ার উপজেলার কৃতি সন্তান সৈয়দ শফিকুর রহমান (রোমেল) অস্ট্রেলিয়া আওয়ামী লীগের পক্ষে ঢাকায় রছি কে আর্থিক সাহায্য প্রদান করেন।তিনি চিকিৎসাধীন আছেন। রছির বড় ভাই সাংবাদিক জাহিদুল হকের নিকট অর্থ হস্তান্তর করেন। এসময় তিনিসহ নিজ দলীয় নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..