সোমবার, ০৬ মে ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত  মিল্টন ব্লেড-ছুরি দিয়ে নিজেই অপারেশন করতেন, তথ্য জানালো ডিবি মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত

সেনবাগে বিদেশী মদ,বিয়ার ও গাঁজা সহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

মোঃ মনোয়ারুল হক, সেনবাগ (নোয়াখালী) প্রতিনিধি:
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৩১ মে, ২০২২

নোয়াখালী জেলার সেনবাগের ৬নং কাবিলপুর ইউনিয়নের আজিজপুর হানিফ মেম্বারের বাড়ির সামনে থেকে একটি সিএনজি সহ বিদেশী মদ, বিয়ার ও ৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে সেনবাগ থানার অফিসার ইনচার্জ ইকবাল হোসেন পাটোয়ারী’র দিক নির্দেশনায় ও এস,আই পলাশের নেতৃত্বে আজিজপুর গ্রাম থেকে উক্ত মাদক সহ আসামিদের’কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো মোস্তাফিজুর রহমান বাবু (৪২) ও মোঃ মোস্তফা (৩৮)। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য প্রায় দুই লক্ষ টাকা।

স্থানীয় এলাকাবাসী প্রশাসনের এ ধরনের অভিযানকে সাধুবাদ জানিয়েছেন এবং ভবিষ্যতেও এ অভিযান যেন অব্যাহত থাকে এমনটাই কামনা করছেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..