শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ  নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান । বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কে মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড বাগেরহাটের রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে আলী সরদার নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার লোহাগড়ায় বিয়ের ৫ মাস না পেরোতেই দূর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন সাভারে তিনশত পিছ ইয়াবাসহ যুবলীগ নেতা গ্রেফতার নড়াইলে মোটরসাইকেল কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা সাতক্ষীরায় তেলজাতীয় ফসলের উৎপাদন সেরা ৫ জন কৃষকে পুরস্কার বিতরণ

হাতিয়ায় বিক্ষোভ মিছিল করেছে উপজেলা ছাত্রদল :

হাতিয়া (নোয়াখালী) প্রতিনিধি।
  • আপলোডের সময় : রবিবার, ২৯ মে, ২০২২

নোয়াখালীর হাতিয়ায় উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্র দলের মিছিলে হামলার প্রতিবাদে রবিবার (২৯ মে) সকালে এ কর্মসূচি পালিত হয় ।

উপজেলা শহরের জিরো পয়েন্ট থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।
বিক্ষোভ কর্মসূচিতে বক্তব্য রাখেন হাতিয়া উপজেলা ছাত্র দলের সভাপতি মোঃ আলি সহ পৌরসভা ও বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

বিক্ষোভ কর্মসূচিতে বক্তারা ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রদলের শান্তিপূর্ণ মিছিলে প্রতিপক্ষের গুলিবর্ষণ ও হামলার নিন্দা জানান। ছাত্র দলের সভাপতি আরেফিন আলি ওরপে মোঃ আলি তার বক্তৃতায় বলেন,জনমানুষের দুঃখ-দুর্দশা নিরসনে আমরা আন্দোলনে নেমেছি এবং জনগণের এ আন্দোলন অবশ্যই সফল হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..