মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় বিয়ের ৫ মাস না পেরোতেই দূর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন সাভারে তিনশত পিছ ইয়াবাসহ যুবলীগ নেতা গ্রেফতার নড়াইলে মোটরসাইকেল কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা সাতক্ষীরায় তেলজাতীয় ফসলের উৎপাদন সেরা ৫ জন কৃষকে পুরস্কার বিতরণ এসএসসি) পরীক্ষায় পাসের হারে শীর্ষে রয়েছে যশোর বোর্ড। আর সর্বনিম্ন পাসের হার সিলেট লোহাগড়ায় শোক আর শ্রদ্ধায় সাবেক চেয়ারম্যানের চির বিদায়  সাতক্ষীরা জেলায় নির্ধারিত সময়ে আনুষ্ঠানিকভাবে আম সংগ্রহের উদ্বোধন লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের নির্বাচনী ইস্তেহার প্রকাশ সিংড়ায় হজ্ব গমনে ইচ্ছুক হাজীদের সংবর্ধনা ও শুভেচ্ছা উপহার বিতরণ  কক্সবাজার জেলায় ১০ম বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি অফিসার মহসিন ও শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী সোলায়মান

বাংলাদেশ হাইকোর্ট পারমিশন লিখিত পরীক্ষায় ফল প্রকাশ,

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : রবিবার, ২৯ মে, ২০২২

আইনজীবী হিসেবে হাইকোর্টে প্র্যাকটিস [হাইকোর্ট পারমিশন] করার জন্য সনদ প্রাপ্তির লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে। এবারের লিখিত পরীক্ষায় ২৩৯১ জন উত্তীর্ণ হয়েছেন। আর তৃতীয় পরীক্ষকের নিরীক্ষার জন্য পাঠানো হয়েছে ৩৭৫ জনের ফল।

শনিবার (২৮ মে) বাংলাদেশ বার কাউন্সিলের সচিব জেলা ও দায়রা জজ মো. রফিকুল ইসলাম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। লিখিত পরীক্ষার ফলাফল বার কাউন্সিলের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

এর আগে গত ৩১ ডিসেম্বর এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

লিখিত পরীক্ষায় উত্তীর্ণরা মৌখিক পরীক্ষা দেবেন। সে পরীক্ষায় উত্তীর্ণরা হাইকোর্ট বিভাগে প্র্যাকটিস করার সুযোগ পাবেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..