রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:১৬ অপরাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান

সাতক্ষীরায় ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগ পরিক্ষা’র চুড়ান্ত ফলাফল ঘোষণা

হাবিবুর রহমান পলাশ,সাতক্ষীরা প্রতিনিধি
  • আপলোডের সময় : শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২

সাতক্ষীরায়
ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি)নিয়োগ পরিক্ষা-২০২২ এর চুড়ান্ত ফলাফল ঘোষণা করা হয়েছে। ফলাফলে নতুন ৫৫ জন কনস্টেবলের নাম ঘোষণা করেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ মুস্তাফিজুর রহমান। তার মধ্যে নারী পুরুষ জন আছে। তার মধ্যে ২৯ জন সাধারণ, পোষ্য কোটার ৪ জন, মুক্তিযোদ্ধায় ১৪ জন রয়েছে।
আজ বিকালে সাতক্ষীরা পুলিশ লাইনস্ ড্রিল শেড মিলনায়তনে এই ফলাফল ঘোষণা করা হয়।
সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মুস্তাফিজুর রহমানের সভাপতিত্বে চুড়ান্ত ফলাফল ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
নতুন কনস্টেবল নিয়োগে ১ম হয়ে চাকুরী পাওয়া মো. শহিদুজ্জামান নাঈম বলেন, আমি খুবই খুশি।কোন টাকা ছাড়াই আমি কনস্টেবলে নিয়োগ পেয়েছি। সে জন্য সকলকে ধন্যবাদ।
নতুন কনস্টেবল নিয়োগে মুক্তিযোদ্ধার কোটায় চাকুরী পাওয়া রানুমা খাতুন বলেন, স্বচ্ছতা ভিত্তিতে চাকুরী মাত্র ১২০ টাকা খরচ করে পুলিশের চাকুরী পেয়েছি। সে জন্য সংশ্লিষ্ট কতৃপক্ষকে ধন্যবাদ।
নতুন কনস্টেবল নিয়োগে সাধারণ কোটায় চাকুরী পাওয়া দিনমজুর মো. রশিদ মোড়লের মেয়ে মোছা. মুক্তা পারভীন বলেন, দিনমজুর পরিবারের সন্তান। ছোটবেলা থেকে স্বপ্ন ছিল একদিন পুলিশে চাকুরী করবো। আজ সেই স্বপ্ন পুরন হয়েছে। বাবা-মা বাবা-মায়ের আশা রক্ষা করেছি।
জানা যায় প্রথম থেকে প্রাথমিকভাবে অনলাইন ১হাজার ৬০ জন নতুন কনস্টেবল পদে নিয়োগ পরিক্ষায় আবেদন করে। আবেদন কারীদের মধ্য থেকে বিভিন্ন ধাপ পেরিয়ে চুড়ান্ত ভাবে ৪৩৬ জন অংশগ্রহণ করে ১৭৯ জন পাশ করে। পরে চুড়ান্ত ফলাফলে নতুন ৫৫ জন কনস্টেবল কে নিয়োগ দেওয়া হয়। এবং ৭জনকে ওয়েটিং লিস্টে রাখা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..