মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা  লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জের নেতৃত্বে দালাল নিয়োগ দিয়ে  লক্ষ লক্ষ টাকা চাঁদা আদায় লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক

প্রেমিকের সাথে দেখা করতে এসে ভুট্টা খেতে ধর্ষণের শিকার নরসিংদীর এক তরুণী।

কিশোরগঞ্জ প্রতিনিধি
  • আপলোডের সময় : শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২

কিশোরগঞ্জেঃ
বৃহস্পতিবার (৭ এপ্রিল) এ বিষয়ে কিশোরগঞ্জ মডেল থানায় একটি অভিযোগ করেছে ওই তরুণী।

অভিযোগ সূত্রে জানা যায়, গত এক মাস আগে মোবাইল ফোনের মাধ্যমে কিশোরগঞ্জের বিন্নাটি ইউনিয়নের দনাইল গ্রামের মো. আজহারুল ইসলামের (২২) সাথে পরিচয় হয় নরসিংদীর ওই তরুণীর। গত ৫ এপ্রিল দুপুরে প্রেমিক আজহারুলের সাথে দেখা করতে যান ওই তরুণী। ‍এসময় আজহারুলের সাথে তার বন্ধু রাজনও ছিলেন। এরপর শহরের বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করে তরুণীকে রাত ১০ টার দিকে বাড়িতে নিয়ে যাওয়ার কথা বলে ভুট্টা খেতে নিয়ে যায় আজহারুল। সেখানে তরুণীকে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করে আজহারুল। এ সময় তাকে সহযোগিতা করেন তার বন্ধু রাজন।

এরপর শুক্রবার সকাল ৬ টার দিকে ওই তরুণীকে রাস্তায় ফেলে চলে যায় আজহারুল। পরে এলাকাবাসীর সহযোগিতায় আজহারুল ও রাজনকে আসামি করে কিশোরগঞ্জ মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন ওই তরুণী।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ দাউদ বলেন, আসামিদের ধরতে পুলিশের চেষ্টা অব্যাহত আছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..