বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:২৯ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা জেলায় নির্ধারিত সময়ে আনুষ্ঠানিকভাবে আম সংগ্রহের উদ্বোধন লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের নির্বাচনী ইস্তেহার প্রকাশ সিংড়ায় হজ্ব গমনে ইচ্ছুক হাজীদের সংবর্ধনা ও শুভেচ্ছা উপহার বিতরণ  কক্সবাজার জেলায় ১০ম বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি অফিসার মহসিন ও শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী সোলায়মান লোহাগড়ায় নবগঙ্গা ডিগ্রী কলেজের দূর্নীতিবাজ সভাপতি রাশিদুল বাশার ডলারের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল লোহাগড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত  মিল্টন ব্লেড-ছুরি দিয়ে নিজেই অপারেশন করতেন, তথ্য জানালো ডিবি মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ

সয়াবিনের বেশি দাম পাওয়ার লোভে ৫১২ লিটার তেল সহ সাবেক সরকারি কর্মকর্তা আটক।

সংগ্রাম প্রতিদিন ডেস্ক ঃ
  • আপলোডের সময় : শনিবার, ১২ মার্চ, ২০২২

বাড়তি দাম পাওয়ার লোভে ৫১২ লিটার সয়াবিন তেল জমিয়ে ধরা খেলে সাবেক সরকারি কর্মকর্তা
রমজান মাসে ভোজ্য তেলের বাড়তি দাম পাওয়ার লোভে ৫১২ লিটার সয়াবিন তেল মজুদ করেছিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অবসরপ্রাপ্ত কর্মকর্তা মো. লায়েকুজ্জামান। কিন্তু শেষ রক্ষা হয়নি তার।

গতকাল শুক্রবার রাতে পুলিশ রাজধানীর মোহাম্মদপুরে লায়েকুজ্জামানের নিজ ও শ্বশুরবাড়িতে অভিযান চালিয়ে এসব তেল জব্দ করেছে। পরে তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে রাজধানীর মোহাম্মদপুর থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা করেছে পুলিশ।

লায়েকুজ্জামানকে শুক্রবার রাতে তেলসহ আটকের পর শনিবার পুলিশের তেজগাঁও বিভাগের ডিসির কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানায় পুলিশ।

তেজগাঁও বিভাগের ডিসি বিপ্লব কুমার জানান, লায়েকুজ্জামান বৈধ কোনো ডিলার নন, তিনি ভোজ্য তেলের ব্যবসায়ীও নন। শুধু রমজানে বেশি লাভের আশায় ব্যক্তিগতভাবে ৬ দিন ধরে বিভিন্ন জায়গা থেকে এই ভোজ্য তেল সংগ্রহ করেন।

ডিসি বলেন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সাবেক এই কর্মকর্তা লালমাটিয়ার একটি ফ্ল্যাটে থাকেন। এর পাশেই তার শ্বশুরের বাসাটিও তিনি দেখাশোনা করেন। সেই বাসাতেই তিনি বিভিন্ন সময়ে সংগ্রহ করা তেল মজুদ করেন।

ডিসি বিপ্লব আরও বলেন, লায়েকুজ্জামান জানিয়েছেন, বর্তমানে ভোজ্য তেলের বাড়তি দামের বিষয়টি মাথায় রেখে রমজানে আরও দাম বাড়বে, সে চিন্তা করে অতিরিক্ত লাভের আশায় এত তেল মজুদ করেন তিনি।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..