বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
মেয়র আতিকুল ইসলামকে হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো আদেশ দিয়েছেন আদালত। গত ১৬ বছরে দেশের যা ক্ষতি হয়েছে তা ঠিক করতে অন্তত ১০ বছর সময় লাগবে-উপদেষ্টা আসিফ মাহমুদ ৪৩তম বিসিএসে ২ হাজার ৬৪ জনকে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে সরকার ভোলায় একাধিক মামলার আসামি মহসিন আটক বিএনপি’র সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব শুভ উদ্বোধন করেন পাটকেলঘাটা কাঁচামালের আড়ৎ রায়েন্দা ফেরিঘাটের কাজের মান নিয়ে অভিযোগ এলাকাবাসীর। সাবেক কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাককে গ্রেপ্তার করেছে পুলিশ। সাভারে মিস্ত্রি থেকে পীর কাজী জাবের আল জাহাঙ্গীর, জানালেন গ্রামবাসী   আগামীতে বিএনপি জনগণের সমর্থন নিয়ে ক্ষমতায় আসবে- হাফিজ ইব্রাহিম  সিলেট সুরমা নদীতে প্রতিমা বিসর্জন

নড়াইলে ৪৩ পিচ ইয়াবাসহ এক মাদক কারবারি কে আটক করেছে (ডিবি) পুলিশ।

নড়াইল প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১

নড়াইলের কালিয়া থানাধীন যাদবপুর গ্রাম এলাকায় অভিযান চালিয়ে ৪৩ পিচ ইয়াবাসহ এক মাদক কারবারি কে আটক করেছে নড়াইল জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি চৌকস টিম। শুক্রবার ১৩ আগস্ট দুপুরে মো: দ্বীন ইসলাম (২৫) নামে ওই যুবক কে ইয়াবাসহ আটক করা হয়। আটকৃত মো: দ্বীন ইসলাম ওই গ্রামের মো: আসাদ শেখ এর ছেলে।
গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে,নড়াইল জেলা পুলিশ সুপার এর নির্দেশক্রমে গোপন তথ্যের ভিত্তিতে নড়াইলের কালিয়া থানার যাদবপুর গ্রামে অভিযান চালিয়ে মো: দ্বীন ইসলাম (২৫) নামে ওই যুবক কে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এ এস আই মাহফুজুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স এর সহযোগিতায় গ্রেফতার করেন। এসময় আসামীর কাছ থেকে ৪৩পিচ ইয়াবা উদ্ধার করা হয়।
এ বিষয়ে, নড়াইল জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এ এস আই মাহফুজুর রহমান বলেন গোপন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ইয়াবাসহ একজন কে আটক করতে সক্ষম হয়েছি আসামীকে নড়াইল সদর থানায় হস্তান্তর করা হয়েছে ও তার বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..