রবিবার, ১৯ মে ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ  নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান । বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কে মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড বাগেরহাটের রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে আলী সরদার নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

এমবাপের চিন্তা বাদ দিয়ে পিএসজি রোনালদোকেই নিয়ে আসবে

সংগ্রাম প্রতিদিন ডেস্ক
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১

নাসের আল খেলাইফির ড্রিম টিম এরই মধ্যে তৈরি হয়ে গেছে। যে দলে মেসি, নেইমার এবং এমবাপের মত ফুটবলার থাকেন, সে দলকে ড্রিম টিম না বলে উপায় নেই। কিন্তু পিএসজি প্রেসিডেন্টের ড্রিম টিমের স্বপ্ন ভেস্তে দিতে পারেন খোদ কিলিয়ান এমবাপে।

কিভাবে? মেসিকে দলে নিয়ে আসায় এমবাপে এখন জোরালোভাবেই পিএসজি ছাড়ার কথা চিন্তা করছে। নাসের আল খেলাইফি এমবাপের এই চিন্তার কথা নিজেই প্রকাশ করেছেন। তবে এটাও জানিয়ে দিয়েছেন, তারা কোনোভাবেই ফ্রান্সের এই ফুটবলারকে ছাড়বে না।

তবে যদি ছেড়েই দিতে হয়, তাহলে এমবাপের জায়গাটা পূরণের জন্য পিএসজি হাত বাড়াতে পারে ক্রিশ্চিয়ানো রোনালদোর দিকেই। যদিও এরই মধ্যে জুভেন্টাসের হয়ে অনুশীলন শুরু করে দিয়েছেন রোনালদো। কিন্তু বার্সেলোনাভিত্তিক পত্রিকা এএস জানাচ্ছে, এমবাপে চলে গেলে রোনালদোকেই কিনে নিয়ে আসার জোর চেষ্টা চালাবে প্যারিসের ক্লাবটি।

এএসের বক্তব্য হচ্ছে, খেলাইফি সম্ভবত মেসিকে কিনেই থামছেন না। তার বিশ্বাস, এমবাপ্পে হয়তো পিএসজিতে থাকবেন না। সে জায়গায় দেখা যেতে পারে ক্রিশ্চিয়ানো রোনালদোকে! হ্যাঁ, মেসি, রোনালদো ও নেইমার- এমন স্বপ্নের আক্রমণভাগ দেখা যেতে পারে এবার পিএসজিতে। মেসিকে যেভাবে নিয়ে আসা হয়েছে, রোনালদোকে নিয়ে আসা এখন আর অসম্ভব কিছু নয়।

আগামী বছর জুনে পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে এমবাপের। নতুন চুক্তির কোনো আগ্রহ নেই তার। এএস জানিয়েছে, এমবাপে যদি শেষ পর্যন্ত থাকতে না চান, তাহলে তাকে বিক্রিই করে দেবে পিএসজি। শুধু তা’ই নয়, আগামী মৌসুমে তার শূন্যতা পূরণের প্রস্তুতিও নিচ্ছে তারা। জুভেন্টাস থেকে ক্রিশ্চিয়ানো রোনালদোকে নিয়ে আসার চেষ্টা করবে পিএসজি। আর এমবাপেকে বহু আগে থেকেই কিনতে চায় রিয়াল মাদ্রিদ।

ফরাসি ফরোয়ার্ড যদি জুনে ফ্রি এজেন্ট হয়ে রিয়ালে শেষ পর্যন্ত যোগ দেন, আর জুভেন্টাসেও যেহেতু রোনালদো তেমন একটা ভালো নেই, তার দলবদলের ইচ্ছার কথা ভাসছে ইউরোপিয়ান ফুটবলে- এভাবে দুইয়ে দুইয়ে চার মিলিয়ে অঙ্কটা কষেছে পিএসজি। দেখার বিষয়, শেষ পর্যন্ত কোথাকার পানি কোথায় গড়ায়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..