রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান

ঝিনাইদা অস্ত্র ও গুলি সহ ২ সন্ত্রাসীকে আটক করেছে র‍্যাব-

স্টাফ রিপোর্টার
  • আপলোডের সময় : বুধবার, ১৪ জুলাই, ২০২১

ঝিনাইদহের হরিণাকুন্ডু থেকে অস্ত্র ও বুলেটসহ ২ সন্ত্রাসীকে আটক করেছে র‍্যাব-৬। মঙ্গলবার (১৩ জুলাই) রাতে উপজেলার দখলপুর এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। আজ বুধবার দুপুরে আটককৃতদের হরিনাকুন্ডু থানায় হস্তান্তর করা হয়েছে। আটককৃতরা হলো হরিণাকুন্ডু নিবাসী আবুবক্কর ছিদ্দিক (৩৫) এবং সাগর হোসেন (৩০)।

ঝিনাইদহ র‍্যাব ক্যাম্পের কমান্ডার জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে দখলপুরে অস্ত্রধারী সন্ত্রাসীরা অবস্থান করছে। এসময় র‍্যাব সদস্যরা দখলপুর গ্রামে অভিযান চালিয়ে দুই সন্ত্রাসীকে আটক করে। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী ১টি ওয়ান শুটারগান, ৪ রাউন্ড বুলেট, সন্ত্রাসী কাজে ব্যবহৃত ১টি মোটরসাইকেল, ৩টি মোবাইল ফোন ও নগদ টাকা উদ্ধার করা হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..