বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
ঢাবিতে  হত্যার ঘটনায় ৩ শিক্ষার্থী  আটক যাত্রাবাড়ী থানার সাবেক ওসি আবুল হাসানের ৭ দিনের রিমান্ডে নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী সাংবাদিক মোজাম্মেল হক বাবু ও শ্যামল দত্তসহ চারজনকে আটক করেছে জনতা। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান চ্যালেঞ্জ- এবি পার্টি পাটকেলঘাটায় আবারও সাতক্ষীরা খুলনা মহাসড়ক অবরোধ। প্রধান উপদেষ্টা বলেন, পচা বাংলাদেশ থেকে তরতাজা বাংলাদেশ করে রেখে যাবো নড়াইলে  ট্রাক চাপায় নাতিসহ ৩ জন নিহত. আহত ১ ডিসি,পদে নিয়োগ বঞ্চিত অভিযোগ তুলে সচিবালয়ে হট্টগোল বাগেরহাটের রামপালে জাতীয়তাবাদী ছাত্রদলের শান্তি-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

যুক্তরাষ্ট্রের টি-টেন লিগে, মাশরাফীসহ ৮ বাংলাদেশি ক্রিকেটার

বিশেষ প্রতিনিধি
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪

 যুক্তরাষ্ট্রের টি-টেন লিগে, মাশরাফীসহ ৮ বাংলাদেশি ক্রিকেটার,

অনেক দিন ধরেই ক্রিকেট থেকে দূরে আছেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। বিপিএল আর ডিপিএলের আসরেই কেবল চোখে আসতো টাইগার ক্রিকেটের সাবেক এই অধিনায়ককে। এবারে তিনি ক্রিকেটে ফিরছেন আবার। যুক্তরাষ্ট্রে ইউএস মাস্টার্স টি-১০ লিগে দল পেয়েছেন তিনি। সাবেক এই অধিনায়ককে দলে ভিড়িয়েছে যুক্তরাষ্ট্র টি-টেন মাস্টার্সের ফ্র্যাঞ্চাইজি ডেট্রয়েট ফ্যালকনস। একই দলের হয়ে খেলবেন বাংলাদেশ জাতীয় দলের নির্বাচক আব্দুর রাজ্জাকও।

রাজ্জাকের সঙ্গে ড্রাফট থেকে ডেট্রয়েট ফ্যালকনস দলে টেনেছে মাশরাফী, আরিফুল হক ও সৈয়দ রাসেলকে। একই দলে আছেন অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী অধিনায়ক অ্যারন ফিঞ্চ, ইংল্যান্ডের ডেভিড মালান, ওয়েস্ট ইন্ডিজের রায়াদ এমরিত, দিনেশ রামদিন, আছেন দুই শ্রীলঙ্কান থিসারা পেরেরা ও অ্যাঞ্জেলো পেরেরা।
অন্যদিকে আরাফাত সানি, ইলিয়াস সানি ও কামরুল ইসলামকে দলে নিয়েছে আটলান্টা রাইডার্স। আর পেসার আল আমিন হোসেনকে দলে টেনেছে দ্য সিকাগো প্লেয়ার্স। সোমবার (৯ সেপ্টেম্বর) যুক্তরাষ্ট্র মাস্টার্স টি-টেন লিগের অফিসিয়াল পেজ থেকে তাদের দল পাওয়ার বিষয়টি নিশ্চিত করা হয়েছে ।
এই লিগ দিয়েই মাঠের ক্রিকেটে নতুন করে দেখা যাবে অনেককেই। ২০১০ সালে সর্বশেষ জাতীয় দলের হয়ে খেলেছেন সৈয়দ রাসেল। ইলিয়াস সানিও সর্বশেষ জাতীয় দলে খেলেছেন ১১ বছর আগে। ঘরোয়া ক্রিকেটে নিয়মিতদের মধ্যে রয়েছেন আরাফাত সানি, কামরুল ইসলাম রাব্বি, আল-আমিন হোসেনরা।
বাংলাদেশ ছাড়াও বিশ্বের নানা প্রান্ত থেকেই এই লিগে আসছেন তারকারা। খেলবেন মোহাম্মদ হাফিজ, ইমরান তাহির, মার্টিন গাপটিল, সুরেশ রায়না, হরভজন সিং, হ্যামিলটন মাসাকাদজাদের মতো অনেকেই। দেখা যাবে অনেক আগে ক্রিকেট ছাড়া জেসি রাইডার, উপল থারাঙ্গাদের।
যুক্তরাষ্ট্রের টি-টেন মাস্টার্সের দ্বিতীয় মৌসুম শুরু হচ্ছে আগামী ৮ নভেম্বর। ডেট্রয়েট ফ্যালকনস, মরিসভিল ইউনিটি, ক্যালিফোর্নিয়া বোল্টস, দ্য শিকাগো প্লেয়ার্স, নিউইয়র্ক ওয়ারিয়র্স এবং আটলান্টা রাইডার্স- এই ছয়টি দল খেলছে এবারের টুর্নামেন্ট। আসরের ফাইনাল ১৭ নভেম্বর।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..