শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন
শিরোনামঃ
সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ  নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান । বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কে মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড বাগেরহাটের রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে আলী সরদার নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার লোহাগড়ায় বিয়ের ৫ মাস না পেরোতেই দূর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন

পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা 

পাইকগাছা প্রতিনিধি। 
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
 পাইকগাছায় ভ্রাম্যমাণ আদালতে অনুমোদন বিহীন/নিষিদ্ধ মৎস্য খাদ্য ও পশু খাদ্যে ব্যবহৃত  এন্টিবায়েটিক, গ্রোথ হরমোন স্টেরয়েড বিক্রয় এবং মূল্য তালিকা প্রদর্শন না করার অপরাধে দুইটি প্রতিষ্ঠানকে দশ টাকা জরিমানা করা হয়েছে।
বৃহস্পতিবার সকালে পাইকগাছা উপজেলার রাড়লী ইউনিয়নের কাটিপাড়ার ঘোষপাড়া বাজারে মৎস্য ও পশু খাদ্য আইন ২০১০ এবং ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এ মোবাইল কোর্ট  পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাহেরা নাজনীন। এসময়ে স্থানীয় ব্যবসায়ী শ্রীনিবাস দাশ এর ছেলে শুভাশীষ দাশকে ৫ হাজার ও পাচুলাল দাশ এর ছেলে প্রান্তলাল দাশকে ৫ হাজার টাকা জরিমানা প্রদান করা হয়।
এসময়ে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা প্রানীসম্পদ অফিসার বিষ্ণুপদ বিশ্বাস, পেশকার মোঃ ইব্রাহিম হোসেন ও আনসার সদস্যবৃন্দ।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাহেরা নাজনীন বলেন, জনস্বার্থে উপজেলা প্রশাসনের এ অভিযান অব্যাহতভাবে চলতে থাকবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..