রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন
শিরোনামঃ
লোহাগড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত  মিল্টন ব্লেড-ছুরি দিয়ে নিজেই অপারেশন করতেন, তথ্য জানালো ডিবি মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত

পাইকগাছায় ভ্রাম্যমাণ আদালতে আইচক্রীম কারখানায় থেকে জরিমানা আদায়

পাইকগাছা প্রতিনিধি
  • আপলোডের সময় : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
পাইকগাছায় ভ্রাম্যমাণ আদালতে উপজেলার কমলাপুর আইচক্রীম কারখানা থেকে ১৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।
বুধবার দুপুরে পাইকগাছা উপজেলার চাঁদখালী ইউনিয়নের মৌখালি বাজারে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এসময়ে কমলাপুর আইচক্রীম কারখানায় সরকার নিষিদ্ধ রং এবং অস্বাস্থ্যকর পরিবেশে আইসক্রিম, পেপসি উৎপাদন করায় রঙিন আইচক্রীম জব্দ ও ধ্বংস করা হয় এবং ব্যবসায়ী আল-আমিন গাজীকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।
ভ্রাম্যমাণ আদালতটি পরিচালনা করেন, উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাহেরা নাজনীন। এসময়ে অন্য উপস্থিত ছিলেন, স্যানিটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক উদয় কুমার মন্ডল, পেশকার ইব্রাহিম ও আনসার সদস্যবৃন্দ।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাহেরা নাজনীন বলেন, জনস্বার্থে উপজেলা প্রশাসনের এ অভিযান অব্যাহতভাবে চলতে থাকবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..