শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা জেলায় নির্ধারিত সময়ে আনুষ্ঠানিকভাবে আম সংগ্রহের উদ্বোধন লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের নির্বাচনী ইস্তেহার প্রকাশ সিংড়ায় হজ্ব গমনে ইচ্ছুক হাজীদের সংবর্ধনা ও শুভেচ্ছা উপহার বিতরণ  কক্সবাজার জেলায় ১০ম বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি অফিসার মহসিন ও শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী সোলায়মান লোহাগড়ায় নবগঙ্গা ডিগ্রী কলেজের দূর্নীতিবাজ সভাপতি রাশিদুল বাশার ডলারের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল লোহাগড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত  মিল্টন ব্লেড-ছুরি দিয়ে নিজেই অপারেশন করতেন, তথ্য জানালো ডিবি মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ

চট্টগ্রাম আনোয়ারায় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা সম্পন্ন।

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপলোডের সময় : বুধবার, ২৪ জানুয়ারী, ২০২৪
চট্টগ্রামের আনোয়ারায় ২০২৪ সালের ৪৫ তম বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের দুই দিনব্যাপী বিজ্ঞান মেলা শেষ হয়েছে। মেলায় কলেজ ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষা প্রতিষ্ঠান অংশ গ্রহণ করে।মাধ্যমিক থেকে চ্যাম্পিয়ন সিইউএফ স্কুল এন্ড কলেজ এবং কলেজ শাখা থেকে চ্যাম্পিয়ন শাহ মোহছেন আউলিয়া কলেজ।
মেলায় ১৯টি স্টল ছিল। বুধবার দুপুরে বিজ্ঞান ও প্রযুক্তি মেলা সমাপনী দিনে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক ইমনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।মেলায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা রমজান আলী, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ফেরদৌস হোসেন ও উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তা আরিফুল ইসলাম।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..