বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান । বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কে মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড বাগেরহাটের রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে আলী সরদার নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার লোহাগড়ায় বিয়ের ৫ মাস না পেরোতেই দূর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন সাভারে তিনশত পিছ ইয়াবাসহ যুবলীগ নেতা গ্রেফতার নড়াইলে মোটরসাইকেল কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা সাতক্ষীরায় তেলজাতীয় ফসলের উৎপাদন সেরা ৫ জন কৃষকে পুরস্কার বিতরণ এসএসসি) পরীক্ষায় পাসের হারে শীর্ষে রয়েছে যশোর বোর্ড। আর সর্বনিম্ন পাসের হার সিলেট

ঈদগাঁও থানার নতুন অফিসার ইনচার্জ (ওসি)শুভ রঞ্জন চাকমা।

আনাছুল হল- ঈদগাঁও, কক্সবাজার
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩

নির্বাচন কমিশনের অনাপত্তি এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সম্মতিতে দ্বাদশ সংসদ নির্বাচনের আগে প্রথম ধাপে দেশের ৩৩৮ থানার ওসিকে বদলি করেছে পুলিশ সদর দপ্তর।

বৃহস্পতিবার রাতে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়।

তারই ধারাবাহিকতায় কক্সবাজারের নব ঘোষিত উপজেলা ঈদগাঁও থানার নতুন অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পেয়েছেন শুভ রঞ্জন চাকমা।
তিনি এর আগে কুমিল্লা চৌদ্দগ্রাম থানায় পুলিশ পরিদর্শক (তদন্ত) ও কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ হিসেবে কর্মরত ছিলেন এবং বিদায়ী ওসি গোলাম কবিরের স্থলাভিষিক্ত হলেন।

ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ গোলাম কবিরকে কুতুবদিয়া থানায় বদলি করা হয়েছে।

বিশ্বস্ত সূত্রে জানা যায় শুভ রঞ্জন চাকমা আগামীকাল ৮ ডিসেম্বর ঈদগাঁও থানায় যোগদান করবেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..