সোমবার, ২২ জুলাই ২০২৪, ০১:৪২ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

লোহাগড়ার মধুমতী সেতুতে বেড়াতে এসে মোটরসাইকেল দূর্ঘটনায় নিহত ১ আহত ১

শরিফুজ্জামান, নড়াইল প্রতিনিধি :
  • আপলোডের সময় : বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩

নড়াইলের লোহাগড়ার পূর্বাঞ্চলের মধুমতি সেতুতে বেড়াতে এসে মর্মান্তিক মোটরসাইকেল দূর্ঘটনায় প্রাণ প্রদীপ নিভে গেলো রাকেশ গাইনের।

নিহত রাকেশ নড়াইল সদর উপজেলার বাশঁভিটা গ্রামের রংমিস্ত্রি কার্তিক গাইনের ছেলে।
প্রত্যক্ষদর্শী ও লোহাগড়া থানা পুলিশ সূত্রে জানা গেছে, নিহত রাকেশ গাইন ও তার বন্ধু একই এলাকার প্রীতম বুধবার বিকালে এ্যাপাসি আরটিআর মোটরসাইকেল ( নড়াইল হ ১১-৪৫৩২) যোগে মধুমতি সেতুতে বেড়াতে আসে। ঘোরাঘুরি শেষে সন্ধ্যার পর নড়াইলে ফেরার সময় রাকেশ গাইন মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর ডিভাইডারে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই রাকেশ গাইন মারা যায়।তার বন্ধু প্রীতমকে আহত অবস্থায় যশোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাসির উদ্দীন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,  এ ঘটনায় লোহাগড়া থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে। নিহত রাকেশের লাশ ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..