শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাথমিক থেকে কলেজ পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে সাত দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০

সিইউএফ স্কুল এন্ড কলেজ এর ২০১৮ ব্যাচের ইফতার মাহফিল সম্পন্ন

মোঃআসিফুল ইসলাম সানি, বিশেষ প্রতিনিধি,চট্টগ্রামঃ
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩

বন্ধুত্বের বন্ধন সুদৃঢ় করার প্রত্যয়ে’ চট্টগ্রামের আনোয়ারা উপজেলার সিইউএফ স্কুল এন্ড কলেজের এর ২০১৮ সালের প্রাক্তন শিক্ষার্থীদের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৯ এপ্রিল) উপজেলার সিইউএফএলে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
প্রাক্তন শিক্ষার্থী সিফাত আহমেদ সানির সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন প্রাক্তন শিক্ষার্থী বেলায়েত হোসেন সাগর,আনজির জামান আহির,শাফাত ইয়ামিন,আবরার সামি সহ আরো অনেকে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..