শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০২ অপরাহ্ন
শিরোনামঃ
পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ। নেত্রকোণায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায়

সুনামগঞ্জের দোয়ারাবাজারে গলায় ফাঁস দিয়ে কিশোরীর আত্মহত্যা

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি
  • আপলোডের সময় : শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩
সুনামগঞ্জের দোয়ারাবাজারে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে তাসলিমা আক্তার (১৭) নামের এক কিশোরী আত্মহত্যা করেছে।

বৃহস্পতিবার (২৩ মার্চ) বিকালে উপজেলার মান্নারগাওঁ ইউনিয়নের মান্নারগাওঁ গ্রামে এ ঘটনা ঘটে। তাসলিমা আক্তার মান্নারগাওঁ গ্রামের আব্দুল খালিকের মেয়ে। তবে কি কারণে তাসলিমা আক্তার আত্মহত্যার পথ বেছে নিল তা জানা যায়নি।পুলিশ ও পরিবার সুত্রে জানাযায় মা বাবার সাথে পাশ্ববর্তী ধনপুর গ্রামে একটি ওয়ালিমার অনুষ্ঠানে দাওয়াত খেয়ে বাড়ি আসার পর সকলের অজান্তে তাসলিমা আক্তার নিজ বসতঘরের কক্ষে দরজা বন্ধ করে ফ্যানের সাথে নিজের ওড়না পেঁছিয়ে সে আত্মহত্যা করে। পরে চাচাতো ভাই আল আমিন ঘরের টিনের চালের টিন খুলে ঘরে ঢুকে দরজা খুলে তাসলিমা আক্তারকে ফাঁস থেকে খুলে।

খবর পেয়ে বিকালে দোয়ারাবাজার থানার এসআই মিজানুর রহমান লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে লাশ পাঠান। দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ(ওসি)দেবদুলাল ধর বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..