সোমবার, ২২ জুলাই ২০২৪, ১২:৩০ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

মহম্মদপুর জমিজমা সংক্রান্ত জের ধরে, আরিফুল কে কুপিয়ে হত্যা অভিযোগ 

স্টাফ রিপোর্টার
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩

বৃহস্পতিবার দুপুরে দিকে মাগুরার মহম্মদপুর উপজেলার চর কালিশংকরপুর গ্রামে এ ঘটনা ঘটে। আরিফুল ওই গ্রামের হাসান মোল্যার ছেলে।

নিহতের স্ত্রী রাশেদা বেগম জানায়, জমিজমা সংক্রান্ত বিষয়ে একই গ্রামের ওসমান মাতুব্বরের সাথে তার স্বামীর দির্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। এর মধ্যে তিনদিন আগে প্রতিবেশী ওসমান মাতুব্বরের গোয়াল থেকে একটি গরু চুরি হয়। এই ঘটনায় আরিফুলের বিরুদ্ধে গরু চুরির নাটক সাজিয়ে অভিযোগ আনেন তিনিসহ তার পক্ষের লোকেরা। এ চুরির ঘটনায় গতকাল বুধবার সন্ধ্যায় সালিশ বৈঠক বসে। এ সময় দুপক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। এরই জের ধরে বৃহস্পতিবার বেলা ১২টার দিকে আরিফুল পুকুর থেকে মাছ ধরে বাড়ি ফেরার পথে ওসমান মাতুব্বরসহ দলের লোকেরা ধারালো অস্ত্র নিয়ে তার উপর অতর্কিত হামলা চালিয়ে গুরুতর জখম করে। এ সময় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে আরিফের তিন ভাইসহ প্রতিবেশীরা এগিয়ে গেলে তারাও হামলায় শিকার হন।
নিহত আরিফুল পেশায় কৃষক । তার এক ছেলে ও তিন মেয়ে রয়েছে। আরিফুলের স্ত্রী দাবি করেন, তার স্বামী গরু চুরির সাথে জড়িত নয়। জমিজমা নিয়ে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষরা তাকে কুপিয়ে হত্যা করেছে।মোহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) অসিত কুমার রায় দৈনিক সংগ্রাম প্রতিদিন কে বলেন, হত্যার কারণ ও হত্যাকারীদের চিহ্নিত করে গ্রেফতারের চেষ্টা চলছে। নিহতের শরীরে একাধিক স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মাগুরা মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পরবর্তী সহিংসতা এড়াতে ও পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..