রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০২৩, ০২:৫৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
নড়াইলে শিক্ষকদের সঙ্গে এমপি মাশরাফির মতবিনিময় সিংড়ায় পিতা কর্তৃক কন্যাকে ধর্ষণের অভিযোগে- পিতা গ্রেপ্তার  রাজধানীতে বৈদ্যুতিক তার ছিঁড়ে ৪ জন নিহত বাঁশখালীতে প্রাইমারী শিক্ষকদের মাঝে বঙ্গবন্ধু বিষয়ক বই বিতরণে, “চট্টগ্রাম জেলা পরিষদ, পাইকগাছার কপিলমুনি বাজার মনিটরিং করেছেন -ইউএনও আল-আমিন সিরাজগঞ্জে আন্তঃশ্রেণী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত ঝিনাইদহ জেলা পরিষদের চেয়ারম্যান এম. হারুন অর রশীদ এর স্বেচ্ছাচারিতা ও দূর্নীতির বিরুদ্ধে সদস্যদের অনাস্থা ও সংবাদ সম্নেলনঃ প্রেসক্লাব পাইকগাছা এর কমিটি গঠন গ্রাম পুলিশের অপকর্মের বিচারের দাবিতে মানববন্ধন  সাভারে বর্তমান সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে জনসংযোগ করেছেন তুহিন

সড়ক দুর্ঘটনায় কেড়ে নিল ট্রাফিক সার্জেন্টের প্রাণ।

মোঃআসিফুল ইসলাম সানি,বিশেষ প্রতিনিধি,চট্টগ্রামঃ
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩

চট্টগ্রাম নগরের হালিশহরে প্রাইভেটকারের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে মো. মুজাহিদ নামে পুলিশের এক ট্রাফিক সার্জেন্ট নিহত হয়েছেন।
সোমবার (১৩ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে পতেঙ্গায় ডিউটি শেষে বাসায় ফেরার পথে হালিশহর থানার আউটার রিং রোডের ওয়াই জংশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।নিহত মুজাহিদের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায়। তিনি ২০১৭ ব্যাচের সার্জেন্ট ছিলেন।জানা গেছে, মুজাহিদ পতেঙ্গা এলাকায় ডিউটি শেষ করে তার নিজের মোটরসাইকেলযোগে আউটার রিং রোড হয়ে ফৌজদারহাটের দিকে বাসায় যাচ্ছিলেন। এরই মধ্যে একটি প্রাইভেটকার পেছন থেকে তার মোটরসাইকেলকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন।বিষয়টি নিশ্চিত করে হালিশহর সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হারুনুর রশিদ সংগ্রাম প্রতিদিনকে জানান, আউটার রিং রোডে দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহত কয়েকজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে সার্জেন্ট মুজাহিদকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..