শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০১:৪১ অপরাহ্ন
শিরোনামঃ
পিপিএম (রাষ্ট্রপতি) পদক পেলেন খুলনার সন্তান পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান। লোহাগড়ায় সৎ মায়ের হাতে ৩ বছরের শিশু খুন রাষ্ট্রপতি পদক পেলেন সিলেট জেলার পুলিশ সুপার’’ রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  খুলনায় গোয়েন্দা পুলিশের হাতে আটক অস্ত্রধারী সন্ত্রাসী নরসিংদীতে জাতীয় স্থানীয় সরকার দিবস – ২০২৪ পালিত। কক্সবাজারে পুলিশ সুপার’ ও র‍্যাব অধিনায়কসহ পুলিশ পদক পেলেন দশ কর্মকর্তা যথাযথ মর্যাদায় সরকারি সা’দত কলেজে পালিত হলো শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আমিরাতে বাংলাদেশ মিশনের মাতৃভাষা দিবস পালন ভাষা শহীদদের প্রতি খুলনা জেলা ও মহানগর যুবদলের শ্রদ্ধা নিবেদন 

সড়ক দুর্ঘটনায় কেড়ে নিল ট্রাফিক সার্জেন্টের প্রাণ।

মোঃআসিফুল ইসলাম সানি,বিশেষ প্রতিনিধি,চট্টগ্রামঃ
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩

চট্টগ্রাম নগরের হালিশহরে প্রাইভেটকারের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে মো. মুজাহিদ নামে পুলিশের এক ট্রাফিক সার্জেন্ট নিহত হয়েছেন।
সোমবার (১৩ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে পতেঙ্গায় ডিউটি শেষে বাসায় ফেরার পথে হালিশহর থানার আউটার রিং রোডের ওয়াই জংশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।নিহত মুজাহিদের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায়। তিনি ২০১৭ ব্যাচের সার্জেন্ট ছিলেন।জানা গেছে, মুজাহিদ পতেঙ্গা এলাকায় ডিউটি শেষ করে তার নিজের মোটরসাইকেলযোগে আউটার রিং রোড হয়ে ফৌজদারহাটের দিকে বাসায় যাচ্ছিলেন। এরই মধ্যে একটি প্রাইভেটকার পেছন থেকে তার মোটরসাইকেলকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন।বিষয়টি নিশ্চিত করে হালিশহর সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হারুনুর রশিদ সংগ্রাম প্রতিদিনকে জানান, আউটার রিং রোডে দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহত কয়েকজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে সার্জেন্ট মুজাহিদকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..