মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:১২ অপরাহ্ন
শিরোনামঃ
মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী  লোহাগড়ায় পুলিশের তান্ডব প্রতিবাদে  এলাকাবাসীর বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  বাগেরহাটের মংলায় গোয়েন্দা পুলিশের অভিযানে ১৫ কেজি গাঁজাসহ এক নারী মাদক কারবারি আটক নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রিক বিতরণ খুলনার রূপসায় সালাম জুট মিলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৬ টি ইউনিট , নড়াইলে ধান ক্ষেতে প্রতিক্ষণ বিমান!  রাউজান থানায় সড়ক দূর্ঘটনায় বাঁশখালীর ২ হাফেজ ইমামের মৃ*ত্যু বাগেরহাটে অসহায় হত দরিদ্র মানুষের হাতে ঈদ উপহার তুলে দিলেন জনতার এমপি শেখ সারহান নাসের তন্ময় গণমাধ্যমকর্মীদের সংগঠন বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি’র উদ্যোগে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সড়ক দুর্ঘটনায় কেড়ে নিল ট্রাফিক সার্জেন্টের প্রাণ।

মোঃআসিফুল ইসলাম সানি,বিশেষ প্রতিনিধি,চট্টগ্রামঃ
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩

চট্টগ্রাম নগরের হালিশহরে প্রাইভেটকারের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে মো. মুজাহিদ নামে পুলিশের এক ট্রাফিক সার্জেন্ট নিহত হয়েছেন।
সোমবার (১৩ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে পতেঙ্গায় ডিউটি শেষে বাসায় ফেরার পথে হালিশহর থানার আউটার রিং রোডের ওয়াই জংশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।নিহত মুজাহিদের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায়। তিনি ২০১৭ ব্যাচের সার্জেন্ট ছিলেন।জানা গেছে, মুজাহিদ পতেঙ্গা এলাকায় ডিউটি শেষ করে তার নিজের মোটরসাইকেলযোগে আউটার রিং রোড হয়ে ফৌজদারহাটের দিকে বাসায় যাচ্ছিলেন। এরই মধ্যে একটি প্রাইভেটকার পেছন থেকে তার মোটরসাইকেলকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন।বিষয়টি নিশ্চিত করে হালিশহর সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হারুনুর রশিদ সংগ্রাম প্রতিদিনকে জানান, আউটার রিং রোডে দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহত কয়েকজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে সার্জেন্ট মুজাহিদকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..