শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০২:৪০ অপরাহ্ন
শিরোনামঃ
পিপিএম (রাষ্ট্রপতি) পদক পেলেন খুলনার সন্তান পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান। লোহাগড়ায় সৎ মায়ের হাতে ৩ বছরের শিশু খুন রাষ্ট্রপতি পদক পেলেন সিলেট জেলার পুলিশ সুপার’’ রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  খুলনায় গোয়েন্দা পুলিশের হাতে আটক অস্ত্রধারী সন্ত্রাসী নরসিংদীতে জাতীয় স্থানীয় সরকার দিবস – ২০২৪ পালিত। কক্সবাজারে পুলিশ সুপার’ ও র‍্যাব অধিনায়কসহ পুলিশ পদক পেলেন দশ কর্মকর্তা যথাযথ মর্যাদায় সরকারি সা’দত কলেজে পালিত হলো শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আমিরাতে বাংলাদেশ মিশনের মাতৃভাষা দিবস পালন ভাষা শহীদদের প্রতি খুলনা জেলা ও মহানগর যুবদলের শ্রদ্ধা নিবেদন 

রাঙ্গামাটি শহরে কাপ্তাই হ্রদে টুরিস্ট বোড ডুবে নিহত -২

জামিল মোস্তফা রাঙ্গামাটি প্রতিনিধি:
  • আপলোডের সময় : সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩

জয়পুরহাটের পাঁচবিবি থেকে রাঙামাটি বেড়াতে আসা একদল পর্যটকবাসি এক ইঞ্জিন বোট কাপ্তাই হ্রদে পানিতে ডুবে  ২ জনের মৃত্যু হয়েছে। এই সময় ৫৯ জনকে সুস্থ অবস্থায় উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে এক জনের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

সোমবার সন্ধ্যায় শহরের ডিসি বাংলো এলাকায় জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলা থেকে আসা এই পর্যটকরা কাপ্তাই হ্রদে নৌ সকাল বের হয় এবং শেষ বিকেলে তাদের বহনকারি বোটটি হ্রদের পানির নীচে  গাছের গুড়ির সাথে ধাক্কা লেগে ডুবে যায়। এসময় আশেপাশের বিভিন্ন নৌযান,ছুটে আসা ফায়ারসার্ভিস,পুলিশসহ অন্যান্যদের সহযোগিতায় দ্রুত উদ্ধার করা হয়। মুমুর্ষ অবস্থায় হাসপাতাল নেয়ার পর মারা যান দুইজন।

তাৎক্ষনিকভাবে নিহতদের নাম নিশ্চিত হওয়া না গেলেও সফরসঙ্গী পল্টু বর্মন নিহত দুইজনের নাম হেনা রাণী বর্মন ও পুষ্প রাণী বর্মন বলে জানিয়েছেন। তবে পুলিশ ও স্থানীয় প্রশাসন নামগুলো নিশ্চিত করতে পারেনি।

উদ্ধার কাজে মোঃ সোহেল নামের এক তরুন জানান, ‘ মানুষের চিৎকার শুনে আমরা দ্রুত উদ্ধারের জন্য ঝাপিয়ে পড়ি এবং মোটামুটি সবাইকে উদ্ধার করতে সক্ষম হই। তবে এরই মধ্যে দুইজনের প্রাণহানি হয়েছে বলে জেনেছি।’

বোট ডুবির ঘটনায় উদ্ধার হওয়া জয় চন্দ্র জানান, আমরা জয়পুরহাট থেকে শিবপূজা উপলক্ষে সীতাকু- চন্দ্রনাথ ধামে আসি, সেখানে পূজা শেষে আজকে সকালে রাঙামাটি আসি। বোট যোগে ঘুরতে বের হলে সকাল একই জায়গা দিয়ে যায়, বিকালে সাড়ে পাঁচটার দিকে গাছের সাথে বোট ধাক্কা লেগে বোটে পানি উঠে যায় বোটটি ডুবে যায়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..