বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ। নেত্রকোণায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় সিংড়া থানা পুলিশ কর্তৃক চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার- ২ বাউফলে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ  ঈদগাঁও উপজেলা নির্বাচনে ভোট যুদ্ধে ৪ হেভিওয়েট প্রার্থী।  লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ  ট্রাক ড্রাইভারকে খুন করে রড ছিনতাইয়ের ঘটনায়  আটক-৪

পাইকগাছায় ১৩ দিনব্যাপী বই মেলার শুভ উদ্বোধন

এম জালাল উদ্দীন। পাইকগাছা প্রতিনিধি খুলনা:
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৩

খুলনার পাইকগাছায় আন্তর্জাতিক মাতৃভাষা ও মহান শহীদ দিবস উপলক্ষ্যে পাইকগাছা পৌরসভা চত্ত্বরে বৃহস্পতিবার ১৩ দিনব্যাপী বই মেলার আয়োজন করা হয়েছে, উক্ত বই মেলা’টি চলবে ১৬ ফেব্রুয়ারি থেকে ২৮ ফেব্রুয়ারি প্রতিদিন বিকাল ৩টা থেকে রাত ১০টা পর্যন্ত। বই মেলার’টির আয়োজন করেছে পাইকগাছা পৌরসভা ও ‘তারুণ্য’ পাইকগাছা। পৌর’মেয়র সেলিম জাহাঙ্গীর এর সভাপতিত্বে বৃহস্পতিবার দুপুর ২টায় বই মেলার শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম।

পাইকগাছা থানা অফিসার ইনচার্জ জিয়াউর রহমান জিয়া, অন্যান্যদদের মধ্যে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র শেখ মাহবুবর রহমান রঞ্জু, কাউন্সিলর গফফার মোড়ল, মহিলা কাউন্সিলর কবিতা রানী দাস, আসমা পারভীন, রাফেজা বেগম প্রমুখ। এদিকে বর্ণাঢ্য এই আয়োজনের বই মেলাতে উৎসব মুখর পরিবেশে বইয়ের স্টল গুলোতে বই’প্রেমিদের ভীড় চোখে পড়ার মতো।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..