শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
খুলনা সিটিতে যেন কিছুতেই কমছে না কিশোর গ্যাং আধিপত্য , অবৈধ দেশিয় অস্ত্রের ঝনঝনা নিতে উত্তাল আজ গোটা শহর ঈদগাঁও’তে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোট মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন। বাউফলে ৩ শিশুকে শিকলে বেঁধে নির্যাতনের  অভিযোগে ব্যবসায়ী আটক  মধুখালীতে মহান স্বাধীনতা  ও জাতীয় দিবস যথাযথ মর্যাদায় উদযাপিত সাতক্ষীরায় নানা কর্মসূচির মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন  আজ ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লোহাগড়ায় স্বাধীনতা দিবসে উপজেলা প্রশাসনের কার্ড দিয়ে অর্থ আদায়ের অভিযোগ  ঈদগাঁও গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগে দোকান পুড়ে ছারখার। সাভারে বাড়ির জানালা কেটে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে  দুবাই বাংলাদেশ কনস্যুলেটে “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন।

পাইকগাছায় সাবেক এম.এন.এ শহীদ এম,এ গফুর স্মৃতি ৪ দলীয় ভলিবল টুর্নামেন্ট উদ্বোধন

এম জালাল উদ্দীন। পাইকগাছা-খুলনা।
  • আপলোডের সময় : সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৩

খুলনার পাইকগাছায় মাদক ও মোবাইল আসক্তি রোধে যুব সমাজ কে উদ্বুদ্ধকরণে পাইকগাছায় সাবেক এম.এন.এ শহীদ এম,এ গফুর স্মৃতি ৪ দলীয় দিবানৈশ ভলিবল প্রতিযোগিতা -২০২৩ খেলা অনুষ্ঠিত হয়েছে। অত্র ৪ দলীয় দিবানৈশ ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন করেন মানবিক উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম। প্রধান অতিথি ছিলেন  উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার ইকবাল মন্টু। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা বন কর্মকর্তা প্রেমানন্দ রায়, প্যানেল মেয়র শেখ মাহবুবর রহমান রঞ্জু ও এস এম তৈয়েবুর রহমান, কাউন্সিলর রবিশঙ্কর মন্ডল। খেলাটি সার্বিক সহযোগিতা করেন ইমরুল কায়েস।

পরিচালনা করেন গাজী সহিদুল ইসলাম খোকন ও আওয়ামীলীগ নেতা শেখ আনিছুর রহমান মুক্ত, প্রদীপ কুমার ব্যানার্জী ও অজয় মন্ডল। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দেবব্রত রায়, সুরঞ্জন চক্রবর্তী, জগদীশ রায়, মিজানুর রহমান, দিপক মন্ডল, ভরত মন্ডল, পংকজ সানা প্রমুখ। ধারাভাষ্য দেন, নূরুজ্জামান টিটু। খেলায় অংশগ্রহণ করে পাইকগাছা উপজেলা ভলিবল একাদশ, কয়রা উপজেলা ভলিবল একাদশ, তালা উপজেলা ভলিবল একাদশ ও ডুমুরিয়া উপজেলা ভলিবল একাদশ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..