শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০ মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী 

চট্টগ্রাম মহেশখালীতে যুবকের আত্মহত্যা

মোঃআসিফুল ইসলাম সানি, বিশেষ প্রতিনিধি,চট্টগ্রামঃ
  • আপলোডের সময় : সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩
কক্সবাজারের মহেশখালীতে টিপু আহমেদ (২৬) নামে এক যুবক বিষপানে আত্মহত্যা করেছেন। অভাবের তাড়নায় পড়ে তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে জানা যায়।
সোমবার (২৩ জানুয়ারি) রাত ১টায় উপজেলার কালারমারছড়া ইউনিয়নের চালিয়াতলী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত টিপু আহমেদ ওই গ্রামের মৃত ছাবের মিয়ার পুত্র।টিপুর স্ত্রী কহিনুর বলেন, বাড়িতে চাল না থাকায় রাতে রান্না করতে পারিনি। রাতে স্বামী টিপু আহমেদ বাড়ি ফিরলে চাল কিনে আনতে বলি। তখন তিনি বেরিয়ে যান।তিনি আরো বলেন, গভীর রাত পর্যন্ত ফিরে না আসলে স্বামীকে খুঁজতে বের হই। তখন দেখি বাড়ি থেকে কিছু দূরে তিনি পড়ে আছেন। উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন এবং তিনি বিষপান করেছেন বলে জানান।
এই বিষয়ে মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রনব চৌধুরী সংগ্রাম প্রতিদিনকে জানান, জরুরী সেবা ৯৯৯ থেকে ফোন পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে জানতে পারে, অভাবের তাড়নায় ওই যুবক বিষপান করেছে। তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..