মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৩:৪৬ অপরাহ্ন
শিরোনামঃ
পঞ্চগড় জেলা পুলিশের বিশেষ অভিযানে  ০৫ জন গ্রেফতার  লোহাগড়ায় প্রেমের ফাঁদে ফেলে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে বিয়ে, নড়াইলে ইভটিজিং এর দায়ে যুবক গ্রেপ্তার, ২ মাসের কারাদণ্ড সাভারে দুইশত বিশ পিচ ইয়াবাসহ দুই জন আটক জেলা প্রশাসকের পরিকল্পনায় স্বপ্ন যাত্রা এ্যাম্বুলেন্স হস্তান্তর এমপি নয়নের। কুষ্টিয়া জেলা পুলিশের জনশৃঙ্খলা ব্যবস্থাপনা কোর্সের সমাপনী অনুষ্ঠিত  পঞ্চগড়ে ২০ জন ছাএ মিলে ১১বিঘা চা গাছ রোপন কুষ্টিয়া পাবলিক স্কুলের আয়োজনে পিঠা উৎসব অনুষ্ঠিত আজ জাতীয় দৈনিক সংগ্রাম প্রতিদিন ই-পেপার – e.SangramPratidin.com লোহাগড়ায় চুনতি ১৯ দিন ব্যাপি সীরাতুন্নবী সঃ মসজিদে বায়তুল্লাহ র উন্নয়ন কাজ শুরু,

চট্টগ্রাম মহেশখালীতে যুবকের আত্মহত্যা

মোঃআসিফুল ইসলাম সানি, বিশেষ প্রতিনিধি,চট্টগ্রামঃ
  • আপলোডের সময় : সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩
কক্সবাজারের মহেশখালীতে টিপু আহমেদ (২৬) নামে এক যুবক বিষপানে আত্মহত্যা করেছেন। অভাবের তাড়নায় পড়ে তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে জানা যায়।
সোমবার (২৩ জানুয়ারি) রাত ১টায় উপজেলার কালারমারছড়া ইউনিয়নের চালিয়াতলী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত টিপু আহমেদ ওই গ্রামের মৃত ছাবের মিয়ার পুত্র।টিপুর স্ত্রী কহিনুর বলেন, বাড়িতে চাল না থাকায় রাতে রান্না করতে পারিনি। রাতে স্বামী টিপু আহমেদ বাড়ি ফিরলে চাল কিনে আনতে বলি। তখন তিনি বেরিয়ে যান।তিনি আরো বলেন, গভীর রাত পর্যন্ত ফিরে না আসলে স্বামীকে খুঁজতে বের হই। তখন দেখি বাড়ি থেকে কিছু দূরে তিনি পড়ে আছেন। উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন এবং তিনি বিষপান করেছেন বলে জানান।
এই বিষয়ে মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রনব চৌধুরী সংগ্রাম প্রতিদিনকে জানান, জরুরী সেবা ৯৯৯ থেকে ফোন পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে জানতে পারে, অভাবের তাড়নায় ওই যুবক বিষপান করেছে। তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..