শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০ মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী 

সাউদার্ন বিশ্ববিদ্যালয় পরিদর্শনে ইউজিসি প্রতিনিধি দল।

মোঃআসিফুল ইসলাম সানি, বিশেষ প্রতিনিধি,চট্টগ্রামঃ
  • আপলোডের সময় : সোমবার, ১৬ জানুয়ারী, ২০২৩

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) একটি প্রতিনিধি দল সাউদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ পরিদর্শন করেছেন। এসময় ইউজিসির প্রতিনিধি দলকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন সাউদার্ন ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক প্রকৌশলী মো. মোজাম্মেল হক।রোববার ( ১৫ জানুয়ারি) সকালে ইউজিসির সদস্য অধ্যাপক ড. বিশ্বজিৎ চন্দ এর নেতৃত্বে বেসরকারি বিশ্ববিদ্যালয় বিভাগ এর পরিচালক মো: ওমর ফারুখ ও সহকারী পরিচালক মোহাম্মদ হারুন মিয়াসহ প্রতিনিধি দলটি সাউদার্ন বিশ্ববিদ্যালয় পরিদর্শন করেন।পরে কনফারেন্স রুমে উপাচার্য অধ্যাপক প্রকৌশলী মো. মোজাম্মেল হক এর সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় ইউনিভার্সিটির শিক্ষা কার্যক্রম,অবকাঠামোসহ বিভিন্ন বিষয়ে ইউনিভার্সিটি কর্তৃপক্ষের সাথে আলোচনা করেন ইউজিসির প্রতিনিধি দলের সদস্যরা।
এসময় উপ—উপাচার্য অধ্যাপক এম মহিউদ্দিন চৌধুরী, কোষাধ্যক্ষ ড. শরীফ আশরাফউজ্জামান, সাউদার্ন ট্রাস্টি বোর্ডের সদস্য সরওয়ার জাহান, অধ্যাপক ড. ইসরাত জাহান, রেজিস্ট্রার, বিভিন্ন অনুষদের ডিন ও আইকিউএসি পরিচালকসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..