বুধবার, ১০ এপ্রিল ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী  লোহাগড়ায় পুলিশের তান্ডব প্রতিবাদে  এলাকাবাসীর বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  বাগেরহাটের মংলায় গোয়েন্দা পুলিশের অভিযানে ১৫ কেজি গাঁজাসহ এক নারী মাদক কারবারি আটক নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রিক বিতরণ খুলনার রূপসায় সালাম জুট মিলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৬ টি ইউনিট , নড়াইলে ধান ক্ষেতে প্রতিক্ষণ বিমান!  রাউজান থানায় সড়ক দূর্ঘটনায় বাঁশখালীর ২ হাফেজ ইমামের মৃ*ত্যু বাগেরহাটে অসহায় হত দরিদ্র মানুষের হাতে ঈদ উপহার তুলে দিলেন জনতার এমপি শেখ সারহান নাসের তন্ময় গণমাধ্যমকর্মীদের সংগঠন বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি’র উদ্যোগে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

লোহাগড়ায় প্রাইভেটকারে করে ছাগল চুরি, দুই চোর আটক

শরিফুজ্জামান, নড়াইল প্রতিনিধি :
  • আপলোডের সময় : বুধবার, ৪ জানুয়ারী, ২০২৩

নড়াইলের লোহাগড়ায় প্রাইভেট গাড়িতে করে ছাগল চুরি করেও শেষ রক্ষা হয়নি চোরদের। স্থানীয় জনতা দুজন ছাগল চোরকে ধরে উত্তম-মধ্যম শেষে থানা পুলিশের নিকট সোর্পদ করেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বুধবার দুপুর সাড়ে ১২ টার দিকে ঢাকা মেট্রো-গ-১৫-২৯১৯ নম্বর গাড়িতে করে দুজন চোর জয়পুর-লাহুড়িয়া সড়কের মাকড়াইল নামক এলাকা থেকে জহিরুল মোল্যার একটি ছাগল কৌশলে চুরি করে গাড়িতে নেয়, ছাগলটির আনুমানিক মুল্য ২০ হাজার টাকা।

ছাগলের মালিক বিষয়টি বুঝতে পেরে পাশ^বর্তী মানিকগঞ্জ এলাকায় খবর দিলে স্থানীয়রা প্রাইভেট গাড়ির গতিরোধ করে দুজন চোরকে ধরে গণপিটুনী শেষে লোহাগড়া থানা পুলিশের নিকট সোর্পদ করে। ধৃত চোররা হলো, মল্লিকপুর ইউপির পারমল্লিকপুর গ্রামের ছলেমান শেখের ছেলে সাগর শেখ(২৫) ও কাশিয়ানী উপজেলার ফুকরা গ্রামের মিজানুর রহমানের ছেলে মেহেদী হাসান (২৬)।

এ সময় অবস্থা বেগতিক দেখে প্রাইভেট গাড়ির চালক ফরিদপুরের ভাঙ্গা উপজেলার আলামিন গাড়ি রেখে পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে চুরির কাজে ব্যবহৃত গাড়িটি জব্দ করে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..