বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১১:১৫ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

লোহাগড়ায় প্রাইভেটকারে করে ছাগল চুরি, দুই চোর আটক

শরিফুজ্জামান, নড়াইল প্রতিনিধি :
  • আপলোডের সময় : বুধবার, ৪ জানুয়ারী, ২০২৩

নড়াইলের লোহাগড়ায় প্রাইভেট গাড়িতে করে ছাগল চুরি করেও শেষ রক্ষা হয়নি চোরদের। স্থানীয় জনতা দুজন ছাগল চোরকে ধরে উত্তম-মধ্যম শেষে থানা পুলিশের নিকট সোর্পদ করেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বুধবার দুপুর সাড়ে ১২ টার দিকে ঢাকা মেট্রো-গ-১৫-২৯১৯ নম্বর গাড়িতে করে দুজন চোর জয়পুর-লাহুড়িয়া সড়কের মাকড়াইল নামক এলাকা থেকে জহিরুল মোল্যার একটি ছাগল কৌশলে চুরি করে গাড়িতে নেয়, ছাগলটির আনুমানিক মুল্য ২০ হাজার টাকা।

ছাগলের মালিক বিষয়টি বুঝতে পেরে পাশ^বর্তী মানিকগঞ্জ এলাকায় খবর দিলে স্থানীয়রা প্রাইভেট গাড়ির গতিরোধ করে দুজন চোরকে ধরে গণপিটুনী শেষে লোহাগড়া থানা পুলিশের নিকট সোর্পদ করে। ধৃত চোররা হলো, মল্লিকপুর ইউপির পারমল্লিকপুর গ্রামের ছলেমান শেখের ছেলে সাগর শেখ(২৫) ও কাশিয়ানী উপজেলার ফুকরা গ্রামের মিজানুর রহমানের ছেলে মেহেদী হাসান (২৬)।

এ সময় অবস্থা বেগতিক দেখে প্রাইভেট গাড়ির চালক ফরিদপুরের ভাঙ্গা উপজেলার আলামিন গাড়ি রেখে পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে চুরির কাজে ব্যবহৃত গাড়িটি জব্দ করে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..