রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
পুলিশ কোন দলের না, পুলিশ রাষ্ট্রের পুলিশ সুপার তৌহিদুল আরিফ সাবেক এমপি হাবিবুল ইসলাম কে গণসংবর্ধনায় প্রদান করেন তালা বিএনপি ও অঙ্গ সংগঠন গণভবনকে জাদুঘরে রূপান্তরে জন্য  আগামীকালের মধ্যে কমিটি’ আনোয়ারায় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত। সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানকে ৭ দিনের রিমান্ড বাগেরহাটে আওয়ামীলীগ নেতার বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার মাগুরার নবাগত পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা মাগুরা জেলা সাংবাদিক ফোরামের। সাবেক আইজিপি শহীদুল হক ও আবদুল্লাহ আল মামুন গ্রেপ্তার ভোলায় বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত জসিমের লাশ ২৮ দিন পর কবর থেকে উত্তোলন সাতক্ষীরার তালা কলারোয়া ১ আসনের সাবেক এমপি হাবিবুর ইসলাম হাবিব কারাগার থেকে মুক্তি লাভ।

ফটিকছড়িতে ভ্র্যমমান আদালতে২০ হাজার টাকা জরিমানা

মোহাম্মদ সাইফুল্লাহ ফটিকছড়ি প্রতিনিধি:-
  • আপলোডের সময় : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২

চট্টগ্রাম ফটিকছড়িতে আজ ২৩ নভেন্বর বিকালে পাইন্দং ইউনিয়নের গ্রামীণ ব্রিকস ইট ভাটায় ভ্র্যমমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. সাব্বির রাহমান সানি। অভিযান চলাকালে ইট ভাটায় ইট পোড়ানোর কাজে জ্বালানি কাঠ ব্যবহার করা হচ্ছে দেখা যায়, যা ইট প্রস্তুত ও ভাটা স্থাপন (নিয়ন্ত্রণ) আইন, ২০১৩ অনুযায়ী শাস্তি যোগ্য অপরাধ। সন্দেহাতীত ভাবে দোষী সাব্যস্ত হওয়ায় ইট ভাটার ম্যানেজার শহিদুল আলম কে বর্ণিত আইনের ১৬ ধারা অনুযায়ী ২০হাজার টাকা জরিমান প্রদান করা হয়।
জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ সাব্বির রহমান সানি জানান।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..