শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাথমিক থেকে কলেজ পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে সাত দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০

ফটিকছড়িতে ভ্র্যমমান আদালতে২০ হাজার টাকা জরিমানা

মোহাম্মদ সাইফুল্লাহ ফটিকছড়ি প্রতিনিধি:-
  • আপলোডের সময় : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২

চট্টগ্রাম ফটিকছড়িতে আজ ২৩ নভেন্বর বিকালে পাইন্দং ইউনিয়নের গ্রামীণ ব্রিকস ইট ভাটায় ভ্র্যমমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. সাব্বির রাহমান সানি। অভিযান চলাকালে ইট ভাটায় ইট পোড়ানোর কাজে জ্বালানি কাঠ ব্যবহার করা হচ্ছে দেখা যায়, যা ইট প্রস্তুত ও ভাটা স্থাপন (নিয়ন্ত্রণ) আইন, ২০১৩ অনুযায়ী শাস্তি যোগ্য অপরাধ। সন্দেহাতীত ভাবে দোষী সাব্যস্ত হওয়ায় ইট ভাটার ম্যানেজার শহিদুল আলম কে বর্ণিত আইনের ১৬ ধারা অনুযায়ী ২০হাজার টাকা জরিমান প্রদান করা হয়।
জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ সাব্বির রহমান সানি জানান।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..