বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:০৮ অপরাহ্ন
শিরোনামঃ
খুলনা সিটিতে যেন কিছুতেই কমছে না কিশোর গ্যাং আধিপত্য , অবৈধ দেশিয় অস্ত্রের ঝনঝনা নিতে উত্তাল আজ গোটা শহর ঈদগাঁও’তে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোট মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন। বাউফলে ৩ শিশুকে শিকলে বেঁধে নির্যাতনের  অভিযোগে ব্যবসায়ী আটক  মধুখালীতে মহান স্বাধীনতা  ও জাতীয় দিবস যথাযথ মর্যাদায় উদযাপিত সাতক্ষীরায় নানা কর্মসূচির মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন  আজ ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লোহাগড়ায় স্বাধীনতা দিবসে উপজেলা প্রশাসনের কার্ড দিয়ে অর্থ আদায়ের অভিযোগ  ঈদগাঁও গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগে দোকান পুড়ে ছারখার। সাভারে বাড়ির জানালা কেটে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে  দুবাই বাংলাদেশ কনস্যুলেটে “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন।

আগুনে পুড়ে বিধ্বস্ত হয়ে গেছে বসত ঘরের আসবাবপত্র

মাসুদ রানা সোহাগ দোয়ারাবাজার(সুনামগঞ্জ) প্রতিনিধি
  • আপলোডের সময় : বুধবার, ১৬ নভেম্বর, ২০২২

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের রায়নগর এলাকায় মঙলবার রাত আনুমানিক ৭.৩০ মিনিটে বিদুৎ ব্যবহৃত সিলিং ফ্যানের ঝুঁকি অবস্তান ক্যাবল থেকে অগ্নি উৎপত্তি হয় ঐ সময় স্থানীয় এলাকাবাসির সকলের জানাজানি হয় তখন সকলের উপস্থিতিতে দীর্ঘ সময়ের সর্বোচ্চ চেষ্টায় ভিন্ন কৌশল বিনিয়োগ করে আগুন নেভানো সম্ভব হয়। আগুনে পুড়ছিল দুটি রুম ছিলো প্রয়োজনীয় বাসস্থলের বেড ও আসবাবপত্র এবং অন্য রুমে ছিলো মৎস্য জালসহ খাদ্যাংশের আসবাবপত্র।

মঙ্গলবার (১৫ নভেম্বর) দিবাগত রাত ৭ টা ৩০ মিনিটের দিকে উপজেলার সদর ইউনিয়নের রায় নগর গ্রামে আগুনের সূত্রপাত ঘটে। গ্রামের সর্বস্তরের লোকজনের সহযোগিতায় ঘন্টা ব্যাপি পানি বালু দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

আগুন নিয়ন্ত্রণে এলেও সর্বস্থ হারিয়ে নিঃস্ব হয়েছে পরিবারটি। আগুন নিয়ন্ত্রণে প্রত্যক্ষ্যদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়। ঘরের মধ্যে থাকা মালামাল কিছুই বের করা যায়নি। মালামালের মধ্যে ছিল, ফার্নিচারের আসবাবপত্র হাঁড়ি পাতিল, ধান, চাউল, নগদ টাকা, ঢেউটিন,ইত্যাদি সামগ্রী। প্রয়োজনিয় কাগজ পত্রের সাথে বিল ফিসিংগের জাল ধড়ি সহ ৮/১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি।

বাড়ির গৃহিণী হোসনে আরা বলেন, তিল তিল করে গড়ে তুলা পরিবারটিকে সাজিয়েছি মুহূর্তের মধ্যে আগুন লেগে কয়েক লাখ টাকার ক্ষতি হয়ে গেল। বাড়ির মালিক কামরুজ্জামান বলেন, আগুন আমাকে নিঃস্ব বানিয়ে গেছে। আমি জলমহালের ব্যবসা করি তাই জল মহাল ফিশিং করার জালই কয়েক লাখ টাকার পুড়ে গেছে। সব মিলিয়ে ৮/১০ লাখ টাকার ক্ষতি সাধন হয়েছে।

আগুনের খবর পেয়ে দোয়ারাবাজার থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থল পরিদর্শন করেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..