শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাথমিক থেকে কলেজ পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে সাত দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০

আগুনে পুড়ে বিধ্বস্ত হয়ে গেছে বসত ঘরের আসবাবপত্র

মাসুদ রানা সোহাগ দোয়ারাবাজার(সুনামগঞ্জ) প্রতিনিধি
  • আপলোডের সময় : বুধবার, ১৬ নভেম্বর, ২০২২

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের রায়নগর এলাকায় মঙলবার রাত আনুমানিক ৭.৩০ মিনিটে বিদুৎ ব্যবহৃত সিলিং ফ্যানের ঝুঁকি অবস্তান ক্যাবল থেকে অগ্নি উৎপত্তি হয় ঐ সময় স্থানীয় এলাকাবাসির সকলের জানাজানি হয় তখন সকলের উপস্থিতিতে দীর্ঘ সময়ের সর্বোচ্চ চেষ্টায় ভিন্ন কৌশল বিনিয়োগ করে আগুন নেভানো সম্ভব হয়। আগুনে পুড়ছিল দুটি রুম ছিলো প্রয়োজনীয় বাসস্থলের বেড ও আসবাবপত্র এবং অন্য রুমে ছিলো মৎস্য জালসহ খাদ্যাংশের আসবাবপত্র।

মঙ্গলবার (১৫ নভেম্বর) দিবাগত রাত ৭ টা ৩০ মিনিটের দিকে উপজেলার সদর ইউনিয়নের রায় নগর গ্রামে আগুনের সূত্রপাত ঘটে। গ্রামের সর্বস্তরের লোকজনের সহযোগিতায় ঘন্টা ব্যাপি পানি বালু দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

আগুন নিয়ন্ত্রণে এলেও সর্বস্থ হারিয়ে নিঃস্ব হয়েছে পরিবারটি। আগুন নিয়ন্ত্রণে প্রত্যক্ষ্যদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়। ঘরের মধ্যে থাকা মালামাল কিছুই বের করা যায়নি। মালামালের মধ্যে ছিল, ফার্নিচারের আসবাবপত্র হাঁড়ি পাতিল, ধান, চাউল, নগদ টাকা, ঢেউটিন,ইত্যাদি সামগ্রী। প্রয়োজনিয় কাগজ পত্রের সাথে বিল ফিসিংগের জাল ধড়ি সহ ৮/১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি।

বাড়ির গৃহিণী হোসনে আরা বলেন, তিল তিল করে গড়ে তুলা পরিবারটিকে সাজিয়েছি মুহূর্তের মধ্যে আগুন লেগে কয়েক লাখ টাকার ক্ষতি হয়ে গেল। বাড়ির মালিক কামরুজ্জামান বলেন, আগুন আমাকে নিঃস্ব বানিয়ে গেছে। আমি জলমহালের ব্যবসা করি তাই জল মহাল ফিশিং করার জালই কয়েক লাখ টাকার পুড়ে গেছে। সব মিলিয়ে ৮/১০ লাখ টাকার ক্ষতি সাধন হয়েছে।

আগুনের খবর পেয়ে দোয়ারাবাজার থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থল পরিদর্শন করেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..