সোমবার, ২০ মে ২০২৪, ০২:২১ অপরাহ্ন
শিরোনামঃ
বাগেরহাটে মোরেলগঞ্জে জীবনের ঝুৃঁকি নিয়ে ভাঙা কাঠের পুল দিয়ে পার হচ্ছে সাধারণ মানুষ। চা শ্রমিক দিবস,মুল্লুকে চলো আন্দোলনের ১০৩ বছর। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন – মাশরাফী কুকুরের দল তাকে একা পেয়ে কামড়ে ছিন্নভিন্ন করে ফেলে বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ  নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

আইফোন পেতে কিশোরের আত্মগোপনের নাটক : উদ্ধার করলো পুলিশ।

এ জে এম ইসমাইল হোসেন লক্ষীপুর জেলা প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : বুধবার, ৯ নভেম্বর, ২০২২

লক্ষ্মীপুর প্রতিনিধিঃসখের আইফোন পেতে মায়ের সঙ্গে অভিমান করে আত্নগোপন যান কিশোর তাওছিফ ইবনে মালেক। স্বেচ্ছায় আত্মগোপনে গিয়ে অপহরণের নাটক সাজিয়ে, নিজের মুক্তিপণ বাবদ অন্যকে দিয়ে পরিবারের কাছে ফোনকলের মাধ্যমে ৫০ হাজার টাকা দাবি করে সে। বিষয়টি আত্মগোপনে থাকা ওই কিশোরের পরিবার থানা পুলিশকে জানালে পুলিশ তাকে উদ্ধার করে।
তাকে জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পারে- আইফোন কিনতে ৫০ হাজার টাকার জন্য সে নিজেকে আত্মগোপনে রাখে। পরে পুলিশ ওই কিশোরকে পরবর্তীতে এরকম কার্যকলাপে লিপ্ত না হওয়ার আহ্বান জানিয়ে পরিবারের কাছে বুঝিয়ে দেয়।
কিশোর তাওছিফ লক্ষ্মীপুর পৌর শহরের বাসিন্দা।
লক্ষ্মীপুর সদর থানা পুলিশ জানায়, মঙ্গলবার (০৮ নভেম্বর) সকাল সাড়ে ৯ টার দিকে তাওছিফ ইবনে মালেক নামে এক কিশোরকে অপহরণ করা হয়েছে জানিয়ে তার মা পুলিশের কাছে অভিযোগ করে।
অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ডিজিটাল প্রযুক্তির সহায়তায় ওই কিশোরকে উদ্ধার করে। তাকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে স্বীকার করে- নিজেই আইফোন মোবাইল কেনার জন্য স্বেচ্ছায় আত্মগোপনে গিয়ে অপহরণের নাটক সাজিয়ে বন্ধুদের মাধ্যমে পরিবারের নিকট ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে।
লক্ষ্মীপুর সদর সার্কেল (এসপি) মো. সোহেল রানা জানান, ফোন কেনার টাকার জন্য কিশোর তাওছিফ নিজেই নিজেকে অপহরণের নাটক সাজায়। মঙ্গলবার বিকেলে তাকে সদর উপজেলা লর দালাল বাজার থেকে উদ্ধার করে পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..