বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০১:০৬ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

দোয়ারাবাজারে আলু’র বস্তা বহনকারী এক অটোরিকশা সেতু’র সম্মুখে দুর্ঘটনা ঘটে।

মাসুদ রানা সোহাগ দোয়ারাবাজার(সুনামগঞ্জ)প্রতিনিধি।
  • আপলোডের সময় : শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২

দোয়ারা বর্ডার বাজার থেকে আশার পথে সেতুটি’র সম্মুখে বৃহস্পতিবার রাত ৭.৩০ মিনিটে এ ঘটনা ঘটে আহত ১জন। দুর্ঘটনার পূর্বে ঠিক ঐসময় স্থানীয় এক সিএনজি চালক রোমন মিয়া সেতুটি’র সম্মুখে অতিরিক্ত ওজন বহনকারী অটোরিকশাটি’কে সেতুটি উঠাতে সাহায্য করতে গিয়ে সিএনজি চালক রোমন মিয়া অটোরিকশা নিচে চাপা পড়ে আহত হন, তাৎক্ষণিক স্থানী’রা সিএনজি চালক রোমনকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

অতিরিক্ত ওজন বহনকারী অটোরিকশাটি সেতুটিতে উঠানো সম্ভব হয়নি তাৎক্ষণিক অটোরিকশাটি পিছনে দিক আসতে লাগে তখন সিএনজি চালক অটোরিকশার বাম পাশে ছিলেন সাথে সাথে দুর্ঘটনা শিকার হন সিএনজি চালক। ঐ সময় সিএনজি চালক’কে প্রাথমিক চিকিৎসা জন্য দোয়ারাবাজার শরীফপুর মসজিদ মার্কেট (মা-বাবা মেডিকেল হল) চিকিৎসা কেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

এই সেতুটির সম্মুখে সংস্কারের অভাবে প্রতিদিন ভিন্ন ভাবে দুর্ঘটনা ঘটে যাচ্ছে।

স্থানীয়’রা বলেন উপজেলা প্রশাসকের কাছে আমাদের দাবি এসব দুর্ঘটনা থেকে মুক্তি পেতে হলে সেতুটির সম্মুখে সংস্কারের প্রয়োজন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..