সোমবার, ২৭ মে ২০২৪, ১২:১০ অপরাহ্ন
শিরোনামঃ
গোপালগঞ্জে সাংবাদিক পুত্র হত্যার প্রতিবাদে ও বিচারের দাবীতে মানববন্ধন নির্বাচন পরবর্তী সহিংসতায় লোহাগড়ায় বাড়ি-ঘর ভাঙচুর, লুটপাট গুরুতর আহত দু’জনকে ঢাকায় প্রেরণ বাগেরহাটের রামপালে পুলিশের পৃথক অভিযানে দুই মাদক কারবারি আটক ফটিকছড়ি সাংবাদিকদের সংগঠন রিপোটার্স ইউনিটির সভা অনুষ্ঠিত। রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত লোহাগড়া বাজারে দুটি মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি, মোবাইলসহ অর্ধকোটি টাকার মালামাল চুরি  আনার হত্যার ঘটনায় গ্রেপ্তার তিন আসামির আট দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত এম পি আনারের দেহাংশ উদ্ধারে কসাই জিহাদকে রিমান্ডের আবেদন  মোংলা থানার ওসির অপসারনের দাবীতে বাগেরহাটে মানববন্ধন চবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২৩ তম সভাপতির দায়িত্বে জনাব মুহিউদ্দিন আহমদ।

আনোয়ারায় শিশুকে ধর্ষণচেষ্টা,গ্রেফতার যুবক।

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপলোডের সময় : বুধবার, ২ নভেম্বর, ২০২২

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় ৮ বছরের এক কন্যা শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে তৌহিদুল ইসলাম (৩৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে আনোয়ারা থানা পুলিশ। সোমবার দুপুরে অভিযুক্তকে আটক করার করা হয়েছে বলে নিশ্চিত করেছে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মোহাম্মদ হাসান।
জানা যায়, সে রায়পুর ইউনিয়নের পূর্ব গহিরা এলাকার মৃত গুরা মিয়ার ছেলে । বর্তমানে চাতরী গ্রামের আমিন উল্লাহ বাড়ির আতাউল্লাহর ভাড়াটিয়া। এ ঘটনায় মঙ্গলবার (১ নভেম্বর) দুপুরে ভিকটিমের মা থানার লিখিত অভিযোগ দায়ের করলে পরে তাকে গ্রেফতার করা হয়।
অভিযোগ সূত্রে জানা যায় , ভিকটিম রাহেলা ( ছদ্দনাম) চাতরী ইউনিয়নে চাতরী গ্রামের নারগিসের ভাড়া বাসায় পরিবারের সাথে থাকতেন। সে আবু বকর সিদ্দিক (রা:) মহিলা মাদ্রাসার হেফজ বিভাগে পড়াশোনা করছে। গত ১৯ অক্টোবর দুপুর বারোটার দিকে তার মামা জন্য দোকান থেকে মোবাইলের রিচার্জ কার্ড নিয়ে বাসায় ফিরার সময় আমিন উল্লাহ বাড়ির আতাউল্লাহর ভাড়াটিয়া তৌহিদুল হঠাৎ রাহেলাকে কোলে তুলে নিয়ে নিজের ঘরের কক্ষে নিয়ে বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা করে । এসময় রাহেলা ভয়ে চিৎকার দিলে তৌহিদুল তাকে ছেড়ে দেয়। এই ঘটনা গত ৩০ অক্টোবর রাহেলার বান্ধবীকে জানালে সে ভিকটিমের পরিবারকে এই বিষয়টি জানাই।
এ বিষয়ে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ ওসি মির্জা মোহাম্মদ হাছান বলেন, ধর্ষণ চেষ্টার অভিযোগে একজনকে আটক করা হয়। পরে শিশু ধর্ষণ মামলায় তাকে আদালতে সোপর্দ করা হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..