সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:৪৭ অপরাহ্ন
শিরোনামঃ
কক্সবাজার জেলায় ১০ম বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি অফিসার মহসিন ও শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী সোলায়মান লোহাগড়ায় নবগঙ্গা ডিগ্রী কলেজের দূর্নীতিবাজ সভাপতি রাশিদুল বাশার ডলারের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল লোহাগড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত  মিল্টন ব্লেড-ছুরি দিয়ে নিজেই অপারেশন করতেন, তথ্য জানালো ডিবি মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে,

গোলাপগঞ্জে গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

বিশেষ প্রতিনিধি সিলেট জেলা)
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২

গোলাপগঞ্জে অজ্ঞাত গাড়ির ধাক্কায় নাজিম উদ্দিন (৪৮) নামে এক মোটরসাইকেল চালক ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার সদর ইউনিয়নের সিলেট-জকিগঞ্জ সড়কের মিনা কমিউনিটি সেন্টারের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির জকিগঞ্জ উপজেলার কসকনকপুর ইউনিয়নের মুন্সিপাড়া এলাকার মামুরাখানি গ্রামের আব্দুল হাইয়ের ছেলে। নিহত ব্যক্তির পকেটে থাকা এনআইডি কার্ড থেকে এ তথ্য জানা যায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, কিসের সাথে সংঘর্ষ হয়েছে তা জানা যায়নি। তবে দুর্ঘটনায় ওই ব্যক্তির শরীর বিভিন্ন অংশ থেঁতলে যায়। লাল রঙের গ্লামার মোটরসাইকেলের নাম্বার (সিলেট-হ ১৪-৫১৭৪)।

গোলাপগঞ্জ থানার ওসি রফিকুল ইসলাম বলেন, স্থানীয় সূত্রে খবর পেয়ে আমাদের টিম ঘটনাস্থলে পৌঁছায়, এবং মৃত ব্যক্তির লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..