মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
শিরোনামঃ
মানিকগঞ্জের কালীগঙ্গা নদীতে সামিয়া ইসলাম স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার মুরাদনগরে নব-নির্বাচিত দুই সংসদ সদস্যকে সংবর্ধনা নড়াইলে ইভটিজিং এর প্রতিবাদ করায় কিশোরকে কুপিয়ে হত্যা, দুই বন্ধু আহত সাতক্ষীরা কিন্ডার গার্টেনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মর্গের মেঝেতে পড়ে থাকা মৃত শিশুটির পরিচয় মিলেছে। ব্রেকিং নিউজ-৪০ মরদেহ হস্তান্তর, ডিএনএ টেস্ট করা হবে ৩ জনের পিপিএম (রাষ্ট্রপতি) পদক পেলেন খুলনার সন্তান পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান। লোহাগড়ায় সৎ মায়ের হাতে ৩ বছরের শিশু খুন রাষ্ট্রপতি পদক পেলেন সিলেট জেলার পুলিশ সুপার’’ রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন 

নড়াইলের কালনা থেকে যশোরের ভাঙ্গুড়া পর্যন্ত সড়ক প্রসস্তকরণ কাজের উদ্বোধন।

শরিফুজ্জামান, নড়াইল সংবাদদাতা ঃ
  • আপলোডের সময় : বুধবার, ১৯ অক্টোবর, ২০২২

নড়াইল জেলার কালনা থেকে যশোরের ভাঙ্গুড়া পর্যন্ত সড়ক প্রসস্তকরণ কাজের উদ্বোধন করা হয়েছে।১৮ই অক্টোবর মঙ্গলবার বিকালে লোহাগড়া উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়াম ( লক্ষ্মীপাশা মোল্লার মাঠে) উদ্বোধন করা হয়। ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কাজের উদ্বোধন করেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা। উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংসদ সদস্য মাশরাফির বাবা গোলাম মোর্ত্তজা স্বপন। এ সময়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সড়ক ও জনপথ (সওজ) বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. আশরাফুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল করিম মুন, লোহাগড়া পৌর মেয়র আলহাজ্ব সৈয়দ মশিয়ূর রহমান, ঠিকাদার ইডেন এন্টারপ্রাইজের স্বত্তাধিকারী রেজাউল আলম, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন, সহ-সভাপতি ফয়জুল হক রোম, যুগ্ম সাধারণ সম্পাদক সিহানুক রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি কাজী বনি আমিন, লোহাগড়া পৌর প্রেসক্লাবের সভাপতি শিমুল হাসান, সাধারণ সম্পাদক শরিফুজ্জামান সহ প্রমুখ।
সওজ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. আশরাফুজ্জামান জানান, সড়কটি উভয়পাশে তিন ফুট করে ছয় ফুট প্রসস্ত করা হচ্ছে। আগে ছিল ১৮ ফুট এখন হবে ২৪ ফুট। কার্যাদেশ দেওয়া হয়েছে। কাজটির ব্যয় ধরা হয়েছে ৪২ কোটি টাকা। কাজটি শেষ করার মেয়াদ এক বছর ধরা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..