বুধবার, ২২ মে ২০২৪, ০৪:১১ পূর্বাহ্ন
শিরোনামঃ
নড়াইল সদরে দ্বিমুখী ও লোহাগড়া উপজেলায় চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী বাগেরহাটে মোরেলগঞ্জে জীবনের ঝুৃঁকি নিয়ে ভাঙা কাঠের পুল দিয়ে পার হচ্ছে সাধারণ মানুষ। চা শ্রমিক দিবস,মুল্লুকে চলো আন্দোলনের ১০৩ বছর। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন – মাশরাফী কুকুরের দল তাকে একা পেয়ে কামড়ে ছিন্নভিন্ন করে ফেলে বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ 

চট্টগ্রাম সন্তানের চিকিৎসা করাতে যাওয়ার পথে বাস চাপায় নিহত মা।

মোঃআসিফুল ইসলাম, আনোয়ারা-কর্ণফুলী(চট্টগ্রাম) প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২

চট্টগ্রামের আনোয়ারায় সিএনজি অটোরিকশা ও বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে শাকিলা আক্তার (২৫) নামের এক নারী নিহত হয়েছেন।
মঙ্গলবার (১৮ অক্টোবর) সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার সরকার হাট আল-আমিন কমিউনিটি সেন্টারের পাশে এ ঘটনা ঘটে।
নিহত অটোরিকশার যাত্রী শাকিলা আক্তার (২৫) বারশত ইউনিয়নের গোবাদিয়া গ্রামের হাজী বদিউল আলম বাড়ির মোস্তফা কামালের স্ত্রী।
ঘটনার পরপরই পথচরীরা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এসব তথ্য নিশ্চিত করেছেন আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর্জা হাছান।
মো. মিজানুর রহমান জানিয়েছেন, বাস-অটোরিকশা সংঘর্ষে সিএনজি অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গেছে। তখন তিনি তার একমাত্র শিশু সন্তানকে নিয়ে বাঁশখালী উপজেলায় ডাক্তার দেখাতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন।
আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর্জা হাছান বলেন, দূঘটনা কবলিত বাস ও অটোরিকশাটি জব্দ করা হয়েছে। এই ঘটনায় আইনি ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..