শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০ মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী 

নড়াইল জেলা পরিষদ নিবার্চনে বিপুল ভোটে জয়ী হলেন অ্যাড. সুবাস চন্দ্র বোস

মোঃনয়ন শেখ,স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : সোমবার, ১৭ অক্টোবর, ২০২২

নড়াইল জেলা পরিষদ নিবার্চনে বাংলাদেশ আওয়ামী লীগ সমর্থিত আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী অ্যাড. সুবাস চন্দ্র বোস বেসরকারিভাবে নিবার্চিত হয়েছেন। আনারস প্রতীকের প্রার্থী অ্যাড. সুবাস চন্দ্র বোস ২৬০ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী সৈয়দ ফয়জুল আমীর লিটু মোটরসাইকেল প্রতীকে ১৭৮ ভোট পেয়েছেন।

সোমবার (১৭ অক্টোবর) বিকেল ৪টার দিকে জেলা প্রশাসকের হলরুমে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ হাবিবুর রহমান এ ফলাফল ঘোষণা করেন। জেলা পরিষদ নিবার্চনে মহিলা সংরক্ষিত-১ শাহীনা আক্তার রোমা, সংরক্ষিত-২ জেসমিন নির্বাচিত হন।

এছাড়া কাউন্সিলর প্রার্থী ১নং ওয়ার্ডে শাহিন সাজ্জাদ, ২ নং ওয়ার্ডে খোকন সাহা , ৩ নং ওয়ার্ডে সৈয়দ শামচুল আলম কচি বেসরকারীভাবে নির্বাচিত হন। ১৭ অক্টোবর সোমবার নড়াইল জেলা পরিষদ নিবার্চন শান্তিপূর্ণভাবে সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত জেলা পরিষদের ৪টি কেন্দ্রে ৮টি কক্ষে প্রথমবারের মতো ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। কেন্দ্রগুলো হচ্ছে , নড়াইল শিল্পকলায় ২টা, লোহাগড়া উপজেলা পরিষদে ১টা ও কালিয়া উপজেলা পরিষদে ১টা।

নড়াইল জেলা পরিষদের মোট ভোটার সংখ্যা ৫৫২ জন। এ নিবার্চনে জেলার ৩টি উপজেলা, ৩টি পৌর সভা ও ৩৯টি ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যরা তাদের ভোট প্রয়োগ করেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..