শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাথমিক থেকে কলেজ পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে সাত দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০

সিরাজগঞ্জের,(র‌্যাব-১২)সলঙ্গা ও সদরে ৬১ কেজি গাঁজা ও ৪৭ বোতল ফেন্সিডিলসহ ০৪ জন মাদক ব্যবসায়ী আটক।

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ
  • আপলোডের সময় : সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২

প্রেস বিজ্ঞপ্তি

র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জের সলঙ্গা ও সদরে ৬১(একষট্টি) কেজি গাঁজা এবং ৪৭ বোতল ফেন্সিডিলসহ ০৪ জন মাদক ব্যবসায়ী আটক।
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।
১। ২৫/০৯/২০২২ তারিখ রাত ০৯.২৫ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২’র সদর এবং স্পেশাল কোম্পানীর চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন, দবিরগঞ্জ গ্রামের দবিরগঞ্জ বাজারস্থ চেয়ারম্যান সুপার মার্কেটের মেসাস্ করিম মন্ডল এন্টার প্রাইজ এর সামনে ঢাকা টু রাজশাহী গামী মহাসড়কের উপরে একটি মাদক বিরোধী অভিযান চালিয়ে ৬১(একষট্টি) কেজি গাঁজাসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ০১ টি মাহিন্দ্রা পিকআপ জব্দ করা হয়।
গ্রেফতারকৃত আসামীঃ ১। তামিম ইকবাল নাসির(২২), পিতা-মোঃ আবুল বাসার, সাং-চিকনাগুল কোহাইগড় প্রথম খন্ড, থানা-জৈন্তাপুর, ২। মোঃ ফকর চৌধুরী(৪২), পিতা-মৃত মিজাজুর রহমান চৌধুরী, সাং-আমলসিধ, থানা-জকিগঞ্জ, উভয় জেলা-সিলেট, ৩। মোঃ রাকিব হোসেন(২০), পিতা-মোঃ আব্দুল হক পাটোয়ারি, সাং-দক্ষিণ বালিয়া, থানা-চাঁদপুর, জেলা-চাঁদপুর।

২। ২৬/০৯/২০২২ তারিখ রাত ০১.৩০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২’র স্পেশাল কোম্পানীর চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন সায়দাবাদ ইউনিয়নের মুলিবাড়ী গ্রামস্থ মুলিবাড়ী চেক পোষ্টের সামনে সিরাজগঞ্জ হইতে ঢাকা গামী মহাসড়কের উপর একটি মাদক বিরোধী অভিযান চালিয়ে ৪৭(সাতচল্লিশ) বোতল ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃত আসামীঃ মোঃ জাকির হোসেন(৩২), পিতা-মৃত নূরুল ইসলাম, সাং-উত্তর গাঁও, থানা-রানী শংকৈল, জেলা-ঠাকুরগাঁও।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা ও সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

প্রেস সংক্রান্ত যে কোন তথ্যের জন্য ০১৭৭৭৭১১২৪৩ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।
এ ধরণের মাদক উদ্ধার অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।

র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

স্বাক্ষরিতঃ

এম. রিফাত-বিন-আসাদ

মেজর

মিডিয়া অফিসার

র‌্যাব-১২

মোবা-০১৭৭৭-৭১১২৫৮

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..