সোমবার, ২৭ মে ২০২৪, ১১:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
গোপালগঞ্জে সাংবাদিক পুত্র হত্যার প্রতিবাদে ও বিচারের দাবীতে মানববন্ধন নির্বাচন পরবর্তী সহিংসতায় লোহাগড়ায় বাড়ি-ঘর ভাঙচুর, লুটপাট গুরুতর আহত দু’জনকে ঢাকায় প্রেরণ বাগেরহাটের রামপালে পুলিশের পৃথক অভিযানে দুই মাদক কারবারি আটক ফটিকছড়ি সাংবাদিকদের সংগঠন রিপোটার্স ইউনিটির সভা অনুষ্ঠিত। রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত লোহাগড়া বাজারে দুটি মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি, মোবাইলসহ অর্ধকোটি টাকার মালামাল চুরি  আনার হত্যার ঘটনায় গ্রেপ্তার তিন আসামির আট দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত এম পি আনারের দেহাংশ উদ্ধারে কসাই জিহাদকে রিমান্ডের আবেদন  মোংলা থানার ওসির অপসারনের দাবীতে বাগেরহাটে মানববন্ধন চবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২৩ তম সভাপতির দায়িত্বে জনাব মুহিউদ্দিন আহমদ।

যশোরের বেনাপোল সীমান্তে অজ্ঞাত মরদেহ উদ্ধার

মোঃ জসীম উদ্দীন, শার্শা উপজেলা প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২

যশোরের বেনাপোল পোর্ট থানাধীন রঘুনাথপুর বিওপির ভারত সীমান্তের কাটাতারের ৫০০ গজ দুরে বাংলাদেশে জমিতে ৩৬ বছর বয়সী অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ ও বিজিবি। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সকাল ৯ টার দিকে স্থানীয় রঘুনাথপুর গ্রামের এরোরখালের পাশে পাতির বিল নামক মাঠ থেকে লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায়, বেনাপোল পোর্ট থানার আওতাধীন রঘুনাথপুর গ্রামের এরোরখালের পাড় মাঠে সকালে কৃষকেরা কাজ করতে গেলে একটি মৃতদেহ দেখতে পায়। তারা প্রথমে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মফিজুর রহমানকে জানান। পরে তিনি পুলিশ ও বিজিবিকে খবর দেন। পুলিশ এসে লাশটি উদ্ধার করেছে।

প্রাথমিক ভাবে দেখা যায় লাশটির পায়ে একটি গামছা বাঁধা দেখা যায় এবং ধারণা করা হচ্ছে লাশটি মেরে ভারতের ভিড়ে সীমান্ত থেকে বাংলাদেশি সীমান্তে ফেলা রাখা হয়েছে। লাশটি ভারত সীমান্তে দিক থেকে যে টেনে আনা হয়েছে তার চিহ্ন লক্ষ্য করা গেছে। লাশটির গায়ে আঘাতের কালশিরা দাগ এবং কালফোলা দেখা যায়।

রঘুনাথপুর বিজিবি ক্যাম্প কমান্ডার জানান, স্থানীয় কৃষকদের ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মফিজুর রহমানের মাধ্যমে জানতে পেরে বিজিবির একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে গেছে। এখনও পর্যন্ত লাশের পরিচয় পাওয়া যায়নি।

এবিষয়ে নাভারণ সার্কেল এসপি জুয়েল ইমরান বলেন, সকালে জানতে পারি বাহাদুরপর ইউনিয়নের রঘুনাথপুর বিজিবি বিওপির একেবারে ভারতের ভিড়ে সীমান্তের কাটাতারের পাশে অজ্ঞাত ব্যাক্তির লাশ পড়ে আছে। পরে পোর্ট থানার পুলিশ সহ বিজিবিকে সাথে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ভারত সীমান্তের কাটাতারের খুব কাছেই বাংলাদেশের ভু-অংশে এক অজ্ঞাত ব্যাক্তির লাশ পড়ে আছে। লাশের শরীরে ক্ষতস্থান না থাকলেও সারা শরীরের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। আমরা লাশটা উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর সদর হাসপাতালে প্রেরন করেছি। ময়নাতদন্ত শেষে
লাশের মৃতের কারণ জানা জাবে। প্রাথমিক ভাবে লাশের পরিচয় পাওয়া যাইনি।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..