বুধবার, ২২ মে ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
নড়াইল সদরে দ্বিমুখী ও লোহাগড়া উপজেলায় চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী বাগেরহাটে মোরেলগঞ্জে জীবনের ঝুৃঁকি নিয়ে ভাঙা কাঠের পুল দিয়ে পার হচ্ছে সাধারণ মানুষ। চা শ্রমিক দিবস,মুল্লুকে চলো আন্দোলনের ১০৩ বছর। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন – মাশরাফী কুকুরের দল তাকে একা পেয়ে কামড়ে ছিন্নভিন্ন করে ফেলে বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ 

কুষ্টিয়া’ঝিনাইদহ মহাসড়কের গতির প্রতিযোগিতা দুই মোটরসাইকেলের সংঘর্ষে মারা গেছেন তিনজন।

স্টাফ রিপোর্টার
  • আপলোডের সময় : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২

কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বটতৈল গড়াই ফ্লাওয়ার মিলের সামনে গতির প্রতিযোগিতা করতে গিয়ে দুই মোটরসাইকেলের সংঘর্ষে মারা গেছেন তিনজন।

কুষ্টিয়া হাইওয়ে থানার ওসি ইদ্রিস আলী জানান, সদরের ভাদালিয়া থেকে দুটি মোটরসাইকেলে করে শহরের দিকে আসছিলেন চারজন। পথে তারা গতির প্রতিযোগিতায় লিপ্ত হয়। রাত আটটার দিকে গড়াই ফ্লাওয়ার মিলের সামনে পৌঁছালে মোটরসাইকেল দুটির ধাক্কা লাগে। এসময় বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যানের সাথে মোটরসাইকেল দুটির সংঘর্ষ হয়।

দুর্ঘটনায় ঘটনাস্থলেই নিহত হন মোটরসাইকেলের দুই আরোহী। হাসপাতাল নেয়ার পর মারা গেছেন আরও একজন। বেঁচে থাকা একজনের অবস্থাও গুরুতর। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

নিহতরা হলো সদরের কুমারগাড়া এলাকার, রাহুল ও ফারুক মিস্ত্রি এবং মোহিনী বিল এলাকার জুয়েল। এদের সকলের বয়স ২২ থেকে ২৫ বছরের মধ্যে। ঘটনায় আহত একজনের নাম বিপ্লব। তার বাড়ি চৌড়হাস এলাকায়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..