শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ। নেত্রকোণায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় সিংড়া থানা পুলিশ কর্তৃক চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার- ২ বাউফলে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ  ঈদগাঁও উপজেলা নির্বাচনে ভোট যুদ্ধে ৪ হেভিওয়েট প্রার্থী।  লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ  ট্রাক ড্রাইভারকে খুন করে রড ছিনতাইয়ের ঘটনায়  আটক-৪

কুষ্টিয়া’ঝিনাইদহ মহাসড়কের গতির প্রতিযোগিতা দুই মোটরসাইকেলের সংঘর্ষে মারা গেছেন তিনজন।

স্টাফ রিপোর্টার
  • আপলোডের সময় : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২

কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বটতৈল গড়াই ফ্লাওয়ার মিলের সামনে গতির প্রতিযোগিতা করতে গিয়ে দুই মোটরসাইকেলের সংঘর্ষে মারা গেছেন তিনজন।

কুষ্টিয়া হাইওয়ে থানার ওসি ইদ্রিস আলী জানান, সদরের ভাদালিয়া থেকে দুটি মোটরসাইকেলে করে শহরের দিকে আসছিলেন চারজন। পথে তারা গতির প্রতিযোগিতায় লিপ্ত হয়। রাত আটটার দিকে গড়াই ফ্লাওয়ার মিলের সামনে পৌঁছালে মোটরসাইকেল দুটির ধাক্কা লাগে। এসময় বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যানের সাথে মোটরসাইকেল দুটির সংঘর্ষ হয়।

দুর্ঘটনায় ঘটনাস্থলেই নিহত হন মোটরসাইকেলের দুই আরোহী। হাসপাতাল নেয়ার পর মারা গেছেন আরও একজন। বেঁচে থাকা একজনের অবস্থাও গুরুতর। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

নিহতরা হলো সদরের কুমারগাড়া এলাকার, রাহুল ও ফারুক মিস্ত্রি এবং মোহিনী বিল এলাকার জুয়েল। এদের সকলের বয়স ২২ থেকে ২৫ বছরের মধ্যে। ঘটনায় আহত একজনের নাম বিপ্লব। তার বাড়ি চৌড়হাস এলাকায়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..