শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

সাংবাদিকরা সমাজের দর্পন- পুলিশ সুপার নড়াইল সাবিরা খাতুন

শরিফুজ্জামান, নড়াইল প্রতিনিধি ঃ
  • আপলোডের সময় : রবিবার, ২৮ আগস্ট, ২০২২

সাংবাদিকরা সমাজের দর্পন, পুলিশ এবং সাংবাদিক একে অপরের পরিপুরক। নড়াইল জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে উপরোক্ত কথা গুলি বলেন নড়াইলের নবাগত পুলিশ সুপার সাবিরা খাতুন।
রবিবার ( ২৮ আগষ্ট) ১২টায় জেলা পুলিশের আয়োজনে নড়াইল পুলিশ লাইনে জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। জেলা পুলিশ সুপার সাবরিনা খাতুনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা প্রেসক্লাবের সভাপতি ইনামুল হক টুকু, নড়াইল জেলা টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি মুনির চৌধুরী, সাংবাদিক খায়রুল আরেফিন রানা, জহির ঠাকুর, কার্তিক দাস, অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজ,দোলন,এমরান,কামরুজ্জামান প্রমুখ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..