বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:০৪ অপরাহ্ন
শিরোনামঃ
পাইকগাছায় ভ্রাম্যমাণ আদালতে আইচক্রীম কারখানায় থেকে জরিমানা আদায় এফডিসিতে সাংবাদিকদের উপর হামলা, আহত ২০ রায়পুরে মেয়রের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী পঞ্চপল্লীতে দুই ভাইকে হত্যার প্রতিবাদে মধুখালীতে মানববন্ধন কর্মসূচি থেকে মহাসড়ক অবরোধ খুলনায় বৃষ্টির জন্য  খোলা আকাশের নিচে নামাজ আদায় বাগেরহাটে গভীর রাতে আগুনে লেগে ৬টি দোকান পুড়ে ছাই।, লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জনসহ ১৩ জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা  চবি প্রশাসনে বিশাল পরিবর্তন। নড়াইলে মসজিদ ইমামের স্ত্রীর গলাকাটা মরদেহ উদ্ধার, ভাড়াটিয়া পলাতক

বিশ্ব বরেণ্য চিত্র শিল্পী এস এম সুলতানের ৯৮ তম জন্মদিন আজ

শরিফুজ্জামান, নড়াইল প্রতিনিধি :
  • আপলোডের সময় : বুধবার, ১০ আগস্ট, ২০২২

আজ বুধবার (১০ আগস্ট) বরেণ্য চিত্রশিল্পী এসএম সুলতানের ৯৮তম জন্মবার্ষিকী । ১৯২৪ সালের ১০ আগস্ট নড়াইলের মাছিমদিয়ায় বাবা মেছের আলী ও মা মাজু বিবির ঘরে জন্মগ্রহণ করেন এসএম সুলতান।
শিল্পীর জন্মবার্ষিকী উপলক্ষে নড়াইলের জেলা প্রশাসনের পক্ষ থেকে যেসব কর্মসূচী গ্রহন করা হয়েছে তার মধ্যে রয়েছে বুধবার (১০ আগস্ট) শিল্পীর রুহের মাগফেরাত কামনা করে সকাল ৬টায় পবিত্র কোরান খতম, সকাল সাড়ে ৭টায় চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা, সকাল ৯টায় বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সাংষ্কৃতিক সংগঠনের অংশগ্রহনে শিল্পীর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও শিল্পীর রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল এবং সবশেষে সকাল সাড়ে ৯টায় শিল্পী এস এম সুলতান আর্ট ক্যাম্প উদ্বোধন। এসব কর্মসূচী নড়াইল এস এম সুলতান কমপ্লেক্সে অনুষ্ঠিত হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..