মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
পঞ্চপল্লীতে দুই ভাইকে হত্যার প্রতিবাদে মধুখালীতে মানববন্ধন কর্মসূচি থেকে মহাসড়ক অবরোধ খুলনায় বৃষ্টির জন্য  খোলা আকাশের নিচে নামাজ আদায় বাগেরহাটে গভীর রাতে আগুনে লেগে ৬টি দোকান পুড়ে ছাই।, লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জনসহ ১৩ জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা  চবি প্রশাসনে বিশাল পরিবর্তন। নড়াইলে মসজিদ ইমামের স্ত্রীর গলাকাটা মরদেহ উদ্ধার, ভাড়াটিয়া পলাতক লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭জনসহ ১৭ জনের মনোনয়নপত্র দাখিল  নড়াইলে পানিতে ডুবে আপন ভাই বোনের মৃত্যু জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে মাহবুব উদ্দিন খোকনকে অব্যাহতি রামগতি উপজেলার রামদয়াল বাজারে  অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে ক্ষয়ক্ষতির পরিমাণ অর্ধ কোটি টাকা

নোয়াখালীতে বিয়ের প্রলোভন প্রেমিকাকে ধর্ষণ প্রেমিকের মা আটক,

নোয়াখালী প্রতিনিধি:
  • আপলোডের সময় : বুধবার, ১৩ জুলাই, ২০২২

নোয়াখালীর সুবর্ণচরে প্রেমিকাকে (১৬) বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রেমিক মামুনের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত প্রেমিকের মা আমেনাকে (৪০) গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১৩ জুলাই) সকালে চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবপ্রিয় দাশ এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার (১২ জুলাই) রাতে ভুক্তভোগীর বড় বোন বাদী হয়ে মামুনসহ তার তিন স্বজনকে আসামি করে মামলা দায়ের করেন। এর পরপরই আমেনাকে গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, প্রায় দুই বছর আগে ভুক্তভোগী কিশোরীর সঙ্গে সুবর্ণচরের পূর্ব চরবাটা ইউনিয়নের মামুনের (২২) প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ সম্পর্কের সূত্র ধরে নিজের তিন সহযোগীকে নিয়ে বিভিন্ন সময় ভুক্তভোগী কিশোরীকে ধর্ষণ করে আসছিলেন মামুন।

এদিকে গত ৭ জুলাই রাত সাড়ে ১১টার দিকে বাড়ির পাশের একটি পুকুর পাড়ে নিয়ে ফের ভুক্তভোগীকে ধর্ষণের চেষ্টা করে মামুন। এ সময় ভুক্তভোগীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে মামুন পালিয়ে যান। পরে বিষয়টি মামুনের পরিবারকে জানালে তারা ভুক্তভোগীর সঙ্গে মামুনের বিয়ে দিতে রাজি হন। কিন্তু একই সঙ্গে তারা কালক্ষেপণ করতে থাকে। অন্যদিকে বিভিন্নভাবে ভুক্তভোগীর পরিবারকে হুমকি দিতে থাকেন।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবপ্রিয় দাশ বলেন, মঙ্গলবার (১২ জুলাই) রাতে ভুক্তভোগীর বড় বোন বাদী হয়ে মামলা দায়ের করেছেন। এ ঘটনায় এজহার নামীয় আসামি প্রেমিকের মাকে একই দিন রাতেই গ্রেপ্তার করা হয়েছে।

তিনি আরও বলেন, মামলার অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চালছে। গ্রেপ্তারকৃত আসামিকে আজ বুধবার দুপুরে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..