রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান

সুন্দরগঞ্জে প্রধান শিক্ষকের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সমাবেশ ও মানববন্ধন

হযরত বেল্লাল, সুুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : বুধবার, ২৯ জুন, ২০২২

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বজরা হাতিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের স্বেচ্ছাচারীতা অনিয়ম, সীমাহীন দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১০ ঘটিকায় অভিভাবক ও এলাকাবাসীর আয়োজনে ধোপাডাঙ্গা ইউনিয়নের চৌধুরী বাজারে ঘন্টাব্যাপি মানববন্ধন কর্মসূচি অনু্ষ্ঠিত হয়। মানববন্ধন চলাকালীন সময় বক্তব্য রাখেন, বিশিষ্ট সমাজসেবক আনন্দ চৌধুরী, অভিভাবক, গওসল আজম হান্নু, প্রতিষ্ঠানের জমি দাতা, রওশন আলম বেলাল, শাহাজাহান চৌধুরী, এলাকাবাসী রাজা সরকার, শহিদুল ইসলাম প্রমূখ। এতে বিদ্যালয়ের অভিভাবক, জমি দাতা, শিক্ষার্থী ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গসহ প্রায় দু’শতাধিক মানুষ মানববন্ধনে অংশ গ্রহণ করে।
এসময় বক্তারা বলেন, বজরা হাতিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ছোরাব আলী বিদ্যালয়ে একের পর এক নিজের মনগরামত পকেট কমিটি গঠন করে নিয়োগ বাণিজ্য করে আসছে। এতে বিদ্যালয়ের কোনো উন্নয়ন না করে অর্থ আত্মসাতসহ শিক্ষার্থীদের সাথে অসুভ আচরণ করেন ।

মানববন্ধনে বক্তারা আরও বলেন, বিদ্যালয়ে নিয়োগ-বাণিজ্যসহ নানা অনিয়ম-দুর্নীতির এ অবস্থায় বিদ্যালয়টি এখন ধ্বংসের দ্বারপ্রান্তে উপনিত হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..