শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাথমিক থেকে কলেজ পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে সাত দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০

লালমনিরহাটে ২৫ কেজি গাঁজা প্রাইভেট কার সহ ২ মাদক কারবারি আটক

লালমনিরহাট জেলা প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : শুক্রবার, ২৪ জুন, ২০২২

জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) শাখার বিশেষ অভিযানে কালিগঞ্জ উপজেলায় ২১ কেজি মাদকসহ ২ মাদক কারবারিকে গ্রেফতার করেছে। এসময় গাঁজা বহনকারী একটি প্রাইভেট কার আটক করেছে ডিবি পুলিশ।

শুক্রবার (২৪ জুন) সকালে জেলা ডিবি পুলিশ পরিদর্শক আমিরুল ইসলামের নেতৃত্ব উপজেলার কালীগঞ্জ রুদ্রেশ্বর গ্রামের সিরাজুল মার্কেট এলাকা থেকে এসব মাদকদ্রব্যসহ তাদের দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- আমিরুল ইসলাম ও সম্রাট হোসেন।

ডিবি পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ পরিদর্শক আমিরুল ইসলামের নেতৃত্বে একদল সাদা পোশাকধারী ডিবি পুলিশ ঘটনাস্থলে প্রাইভেট কারটি আটক করে তল্লাশি চালান। এসময় প্রাইভেট কারের ভিতর থেকে ৬টি প্যাকেট থেকে ২১ কেজি গাঁজা উদ্ধার করে তাদের দুজনকে গ্রেফতার করেন সংস্থাটি। এসময় জব্দ করা হয় মাদক পরিবহনে একটি প্রাইভেট কার।

গোয়েন্দা পুলিশের পরিদর্শক আমিরুল ইসলাম জানান, প্রাইভেট কার থেকে বিশেষ কায়দায় রাখা ৬ ব্যাগ গাঁজা পাওয়া যায়। যার প্রতিটির ওজন ৩ কেজি ৫০০ গ্রাম করে ২১ কেজি গাঁজা ও বহনকারী প্রাইভেট কারটি জব্দ করা হয়েছে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ গোলাম রসুল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..