মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

(জামান মৃধা নীলফামারী প্রতিনিধি):-
  • আপলোডের সময় : শুক্রবার, ১০ জুন, ২০২২

নীলফামারীতে ঢাকাগামী নাইট কোচ নাদের পরিবহনের চাপায় এক মটোরসাইকেল আরোহী নিহত ও গুরুতর আহত অবস্থায় আরো একজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বৃহস্পতিবার (৯ই জুন) রাতে শহরের গাছবাড়িতে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ বাঁধে। এতে মটোরসাইকেল আরোহীরা ছিটকে পড়ে রাস্তায়। এসময় ডোমার থেকে ছেড়ে আসা নাদের পরিবহন চাপা দেয় দুইজনকেই

স্থানীয় মানুষজন গুরুতর আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করে। আবু তালেবের (৩৫) অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রংপুর মেডিকেলে পাঠানো হয়। রংপুর মেডিকেলের নেওয়ার পথেই মারা যান তিনি। মৃত্যুশয্যায় হাসপাতালের বেডে কাতরাচ্ছেন আবু বক্কর সিদ্দিক (৩৭)।

নিহত আবু তালেব নীলফামারী সদরের বনবিভাগ এলাকার বাসিন্দা। আর আহত সিদ্দিকের বাড়ী শহরের বাবু পাড়ায়।

প্রত্যক্ষদর্শীরা বলেন, রাত নয়টার দিকে নীলফামারী-ডোমার সড়কের গাছবাড়িতে দুটি মটোরসাইকেলের সংঘর্ষ বাঁধে। এসময় দুইজনেই ছিটকে রাস্তায় পড়লে ঢাকাগামী নৈশ কোচ নাদের পরিবহন দ্রুতগতিতে এসে চাঁপা দেয়। পরিবহনের চাকায় পিষ্ট হয়ে দুজনে গুরুতর আহত হয়। তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। আমরা নাইট কোচটিকে আটক করেছি। কিন্তু ঘাতক চালক পালিয়ে গেছে। এদিকে রংপুর মেডিকেলে নেওয়ার পথে আবু তালেবের অবস্থার অবনতি হওয়ায় নেয়া হয় সৈয়দপুর ১০০শস্যা বিশিষ্ট হাসপাতালে। এসময় দায়িত্বরত চিকিৎসক আবু তালেবকে মৃত ঘোষণা করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রউপ বলেন, গাছবাড়িতে একটি দূর্ঘটনা ঘটেছে। এতে একটি যাত্রীবাহী দূরপাল্লার বাসের চাকায় পিষ্ট হয়ে দুজন আহত হয়। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। এসময় বিক্ষুব্ধ জনতার হাতে আটক হওয়া বাসটি থানায় আনা হয়েছে। কিন্তু চালক ও হেলপার পালিয়েছে। বাসটিতে থাকা যাত্রীদের অন্য পরিবহনে তুলে দেয়া হয়েছে। আর কিছু কিছু যাত্রী ফিরে গেছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..