মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন
শিরোনামঃ
সিংড়ায় হজ্ব গমনে ইচ্ছুক হাজীদের সংবর্ধনা ও শুভেচ্ছা উপহার বিতরণ  কক্সবাজার জেলায় ১০ম বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি অফিসার মহসিন ও শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী সোলায়মান লোহাগড়ায় নবগঙ্গা ডিগ্রী কলেজের দূর্নীতিবাজ সভাপতি রাশিদুল বাশার ডলারের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল লোহাগড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত  মিল্টন ব্লেড-ছুরি দিয়ে নিজেই অপারেশন করতেন, তথ্য জানালো ডিবি মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু।

নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

(জামান মৃধা নীলফামারী প্রতিনিধি):-
  • আপলোডের সময় : শুক্রবার, ১০ জুন, ২০২২

নীলফামারীতে ঢাকাগামী নাইট কোচ নাদের পরিবহনের চাপায় এক মটোরসাইকেল আরোহী নিহত ও গুরুতর আহত অবস্থায় আরো একজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বৃহস্পতিবার (৯ই জুন) রাতে শহরের গাছবাড়িতে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ বাঁধে। এতে মটোরসাইকেল আরোহীরা ছিটকে পড়ে রাস্তায়। এসময় ডোমার থেকে ছেড়ে আসা নাদের পরিবহন চাপা দেয় দুইজনকেই

স্থানীয় মানুষজন গুরুতর আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করে। আবু তালেবের (৩৫) অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রংপুর মেডিকেলে পাঠানো হয়। রংপুর মেডিকেলের নেওয়ার পথেই মারা যান তিনি। মৃত্যুশয্যায় হাসপাতালের বেডে কাতরাচ্ছেন আবু বক্কর সিদ্দিক (৩৭)।

নিহত আবু তালেব নীলফামারী সদরের বনবিভাগ এলাকার বাসিন্দা। আর আহত সিদ্দিকের বাড়ী শহরের বাবু পাড়ায়।

প্রত্যক্ষদর্শীরা বলেন, রাত নয়টার দিকে নীলফামারী-ডোমার সড়কের গাছবাড়িতে দুটি মটোরসাইকেলের সংঘর্ষ বাঁধে। এসময় দুইজনেই ছিটকে রাস্তায় পড়লে ঢাকাগামী নৈশ কোচ নাদের পরিবহন দ্রুতগতিতে এসে চাঁপা দেয়। পরিবহনের চাকায় পিষ্ট হয়ে দুজনে গুরুতর আহত হয়। তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। আমরা নাইট কোচটিকে আটক করেছি। কিন্তু ঘাতক চালক পালিয়ে গেছে। এদিকে রংপুর মেডিকেলে নেওয়ার পথে আবু তালেবের অবস্থার অবনতি হওয়ায় নেয়া হয় সৈয়দপুর ১০০শস্যা বিশিষ্ট হাসপাতালে। এসময় দায়িত্বরত চিকিৎসক আবু তালেবকে মৃত ঘোষণা করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রউপ বলেন, গাছবাড়িতে একটি দূর্ঘটনা ঘটেছে। এতে একটি যাত্রীবাহী দূরপাল্লার বাসের চাকায় পিষ্ট হয়ে দুজন আহত হয়। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। এসময় বিক্ষুব্ধ জনতার হাতে আটক হওয়া বাসটি থানায় আনা হয়েছে। কিন্তু চালক ও হেলপার পালিয়েছে। বাসটিতে থাকা যাত্রীদের অন্য পরিবহনে তুলে দেয়া হয়েছে। আর কিছু কিছু যাত্রী ফিরে গেছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..