শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০ মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী 

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে রূপগঞ্জে বিক্ষোভ সমাবেশ মানববন্ধন

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও ষড়যন্ত্রের প্রতিবাদে গতকাল ৯ জুন বুধবার নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা মহিলা আওয়ামীলীগ বিক্ষোভ মিছিল, সমাবেশ ও মানববন্ধন করেছে। ঢাকা-সিলেট মহাসড়কের রূপগঞ্জের ভুলতা গাউছিয়া এলাকায় তারা এ মানববন্ধন করে।
ভুলতা গোলচত্বরে আয়োজিত মানববন্ধন পূর্বক প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী। সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি বনশ্রী বিশ^াস স্মৃতিকণা, রূপগঞ্জ উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শিলা রাণী পাল, সাংগঠনিক সম্পাদক রেহেনা আক্তার, মহিলা আওয়ামীলীগ নেত্রী লাকি আক্তার, লাভলী আক্তার, রেখা আক্তার, খোদেজা আক্তার, কাকলী আক্তার বৃষ্টি প্রমুখ।
সভায় বক্তারা বলেন, দেশ যখন সমৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছে, ঠিক তখনই একটি মহল সুবিধা অর্জনের জন্য দেশের মানুষের মধ্যে বিভ্রান্তি ছড়াচ্ছে। অপশক্তির মাধ্যমে সু-কৌশলে বিএনপি-জামাত ক্ষমতায় আসতে চায়। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাওয়ায় তারা হিংসা করে শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র করছে।
উল্লেখ্য সম্প্রতি ছাত্রদল আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্যে হত্যার হুমকি দেয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..