সোমবার, ০৮ এপ্রিল ২০২৪, ০২:২৫ অপরাহ্ন
শিরোনামঃ
মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী  লোহাগড়ায় পুলিশের তান্ডব প্রতিবাদে  এলাকাবাসীর বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  বাগেরহাটের মংলায় গোয়েন্দা পুলিশের অভিযানে ১৫ কেজি গাঁজাসহ এক নারী মাদক কারবারি আটক নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রিক বিতরণ খুলনার রূপসায় সালাম জুট মিলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৬ টি ইউনিট , নড়াইলে ধান ক্ষেতে প্রতিক্ষণ বিমান!  রাউজান থানায় সড়ক দূর্ঘটনায় বাঁশখালীর ২ হাফেজ ইমামের মৃ*ত্যু বাগেরহাটে অসহায় হত দরিদ্র মানুষের হাতে ঈদ উপহার তুলে দিলেন জনতার এমপি শেখ সারহান নাসের তন্ময় গণমাধ্যমকর্মীদের সংগঠন বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি’র উদ্যোগে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

চট্টগ্রাম প্রবাসী ক্লাবের সাথে পার্কভিউ হসপিটালের সমঝোতা চুক্তি

এম. মতিন, চট্টগ্রাম প্রতিনিধি।
  • আপলোডের সময় : বুধবার, ৮ জুন, ২০২২

চট্টগ্রাম প্রবাসী ক্লাবের সদস্য ও তাদের পরিবারের চিকিৎসাসেবা সহজলভ্য করতে চট্টগ্রাম প্রবাসী ক্লাব লিমিটেডের সাথে পার্কভিউ হসপিটালের সমঝোতা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

আজ বুধবার (৮জুন) পার্কভিউ হসপিটালের বোর্ডরুমে এ সমঝোতা চুক্তির সাইনিং প্রোগ্রামে অনুষ্ঠিত হয়।

এ চুক্তির আওতায় চট্টগ্রাম প্রবাসী ক্লাবের সদস্যগণ ও তাদের পরিবারের সদস্যবর্গ পার্কভিউ হসপিটালে সর্বোচ্চ ২৫% পর্যন্ত ছাড় পাবেন।

অনুষ্ঠানে চট্টগ্রাম প্রবাসী ক্লাব লিমিটেডের প্রেসিডেন্ট খন্দকার এম হেলাল সিআইপি এবং পার্কভিউ হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক ডা. এটিএম রেজাউল করিম স্ব-স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

এসময় চট্টগ্রাম প্রবাসী ক্লাব লিমিটেডের পক্ষ থেকে উপস্থিত ছিলেন কার্যকরী কমিটির সদস্য মো. ওসমান, নুরুল কবির, শাহাদাত হোসেন, জসিম উদ্দিন কুসুমপুরী ও সাজ্জাদ রনি।

এছাড়া উক্ত চুক্তির সাইনিং প্রোগ্রামে উপস্থিত ছিলেন পার্কভিউ হাসপাতাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ডা. এটিএম রেজাউল করিম, ল্যাব ডাইরেক্টর ডাঃ আহমেদ রহিম, কমপ্লায়েন্স ডাইরেক্টর ডাঃ সালাহউদ্দিন এমএইচ চৌধুরী, জেনারেল ম্যানেজার তালুকদার জিয়াউর রহমান শরীফ, হেড অফ মার্কেটিং জাহেদুল ইসলামসহ হসপিটালের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..